Logo
Logo
×

সারাদেশ

মুছাপুর রেগুলেটর পুনঃনির্মাণের দাবি কোম্পানীগঞ্জে

Icon

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ৩১ আগস্ট ২০২৪, ০৭:৫২ পিএম

মুছাপুর রেগুলেটর পুনঃনির্মাণের দাবি কোম্পানীগঞ্জে

মুছাপুর রেগুলেটর পুনঃনির্মাণের দাবিতে কোম্পানীগঞ্জে মানববন্ধন করেছেন স্থানীয়রা। শনিবার উপজেলার বসুরহাট বাজারের জিরো পয়েন্টে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তব্য দেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আলম সিকদার, সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন, কোম্পানীগঞ্জ জামায়াতে ইসলামীর আমির বেলায়েত হোসেন, বসুরহাট পৌরসভা জামায়াতের আমীর মোশাররফ হোসেন, চরপার্বতী ইউপি চেয়ারম্যান কাজী হানিফ আনছারী, চরহাজারী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আবুল কালাম আজাদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, কোম্পানীগঞ্জ সোনাগাজী ও দাগনভূঞা উপজেলা বাঁচাতে দ্রুত মুছাপুর রেগুলেটর পুনঃনির্মাণ করতে হবে। এ ছাড়া রেগুলেটরের পাশ থেকে যারা বালু উত্তোলন করে রেগুলেটরকে হুমকির মুখে ফেলেছে তাদের গ্রেফতার করতে হবে। 

প্রসঙ্গত, ২৬ আগস্ট উজানের পানির তোড়ে মুছাপুর রেগুলেটর বিলীন হয়ে যায়। যার প্রভাবে কোম্পানীগঞ্জ- সোনাগাজী ব্রিজের সড়ক ধ্বসে পড়ে দুই উপজেলার মানুষের যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার পথে। নদীগর্ভে বিলীন হয়েছে কয়েকটি বাড়ীঘর, ক্ষতি হয়েছে শতশত হেক্টর চাষাবাদকৃত জমির। স্থানীয়রা রেগুলেটরের এ অবস্থার জন্য অবৈধ ভাবে বালু উত্তোলনকেও দায়ী করেন।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম