Logo
Logo
×

সারাদেশ

পালানোর সময় বিমানবন্দরে গ্রেফতার সাবেক বনমন্ত্রীর ভাগিনাসহ ২ যুবলীগ নেতা

Icon

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৪, ০৯:১৬ পিএম

পালানোর সময় বিমানবন্দরে গ্রেফতার সাবেক বনমন্ত্রীর ভাগিনাসহ ২ যুবলীগ নেতা

পালিয়ে বিদেশ যাওয়ার চেষ্টা চালিয়েও শেষ রক্ষা হলো না বড়লেখা সদর ইউনিয়নের চেয়ারম্যান, সাবেক বনমন্ত্রী শাহাব উদ্দিনের ভাগিনা ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সালেহ আহমদ জুয়েল এবং অপর যুবলীগ নেতা জালাল আহমদের। 

বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট এমএজি ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশ তাদের গ্রেফতার করেছে। তারা দুইজনই গত ২৩ আগস্ট বড়লেখা থানায় পৌর যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম তাপাদারের করা মামলার এজাহারনামীয় পলাতক আসামি। 

শুক্রবার দুপুরে বড়লেখা থানা পুলিশ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।  

এসএমপির এয়ারপোর্ট থানার ওসি আনিসুর রহমান জানান, গ্রেফতারকৃতরা সৌদি আরব যাওয়ার উদ্দেশ্যে বৃহস্পতিবার বিকালে ওসমানী বিমানবন্দরে আসেন। সন্ধ্যার দিকে ইমিগ্রেশন ডেস্কে গেলে কর্তব্যরত পুলিশ তাদের আটক করে। 

তিনি বলেন, শেখ হাসিনা সরকারের পতনের পর এই দুইজনের বিরুদ্ধে মামলা হয়েছে বলে ইমিগ্রেশন পুলিশের কাছে তথ্য ছিল। তথ্য যাচাইয়ে সত্যতা পাওয়ায় তাদের গ্রেফতার করা হয়। রাতেই তাদের বড়লেখা থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।  

বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, বড়লেখা থানার একটি মামলার এজাহারনামীয় আসামি হিসেবে শুক্রবার দুপুরে সালেহ আহমদ জুয়েল ও জালাল আহমদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম