Logo
Logo
×

সারাদেশ

পুকুরে ঝাঁপ দিয়ে অটোরিকশা চালকের মৃত্যু

Icon

যুগান্তর প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৪, ০৬:২৬ পিএম

পুকুরে ঝাঁপ দিয়ে অটোরিকশা চালকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় সদর থানা পুকুরে ঝাঁপ দিয়ে হাদিসুর রহমান নামে (২৯) এক সিএনজিচালিত অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে থানা পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে সেনা সদস্য ও ফায়ার সার্ভিসের কর্মীরা। হাদিসুর জেলা সদর উপজেলার ভাটপাড়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে। তিনি স্ত্রী-সন্তান নিয়ে শহরের পীরবাড়ি এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

নিহতের স্ত্রী শেফালী বেগমের বরাত দিয়ে পুলিশ জানায়, হাদিসুর রহমান মাদকাসক্ত ছিলেন। রাতে তিনি ঘরের মধ্যে ইয়াবা সেবনের পর ভোর থেকে দা হাতে নিয়ে অসংলগ্ন আচরণ করতে শুরু করেন। একপর্যায়ে তিনি ভবনের বিভিন্ন ফ্ল্যাটে গ্লাসের জানালায় দা দিয়ে কোপাতে থাকেন। পরে শহরের সিও অফিস এলাকায় একটি পুকুরে ঝাঁপ দেন। সেখান থেকে তিনি পালিয়ে সদর থানার ফটক ডিঙ্গিয়ে ভিতের প্রবেশ করে থানা পুকুরেও ঝাঁপ দেন। পরে তিনি উঠে না আসায় পুলিশ ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা সকাল ৮টায় পুকুর থেকে হাদিসুরের মরদেহ উদ্ধার করে। 

তবে হাদিসুরের মা আলেয়া বেগম ও পরিবারের লোকজনের অভিযোগ, হাদিসুরের দ্বিতীয় স্ত্রী শেফালী বেগমের সঙ্গে তার আগের স্বামীর যোগাযোগ নিয়ে কলহ চলত। এমনকি আগের স্বামী মনির বর্তমান স্বামী হাদিসুরকে মারধরও করেছিল। এ নিয়ে সে মানসিকভাবে ভেঙে পড়েছিল। তারা হাদিসুরের মৃত্যুর সঠিক তদন্ত দাবি করেন। 

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। অভিযোগসাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম