Logo
Logo
×

সারাদেশ

মুরাদনগরে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার 

Icon

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি 

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৪, ০৫:৪৪ পিএম

মুরাদনগরে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার 

ফাইল ছবি

কুমিল্লার মুরাদনগরে রাবেয়া আক্তার (১৫) নামে হাত-পা বাঁধা অবস্থায় এক কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে নিহত কিশোরীর পরিবারের সদস্যরা লাশ পড়ে থাকতে দেখে মুরাদনগর থানা পুলিশকে খবর দেন। 

পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার গভীর রাতে ওই কিশোরীকে হত্যা করা হয়েছে। 

নিহত কিশোরী রাবেয়া আক্তার ইউছুফনগর গ্রামের দক্ষিণপাড়া এলাকার সৌদি প্রবাসী জাকির হোসেন এরশাদের মেয়ে।

নিহতের বাবা জাকির হোসেন এরশাদ বলেন, আমার মেয়ে আমাদের সঙ্গে বড় ঘরে থাকত। রাতে আমার মেয়ে পরিবারের সবার সঙ্গে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। আমাদের শোবার ঘরের পাশে পরিত্যক্ত একটি ছোট ঘর ছিল। ওই ঘরে কেউ থাকত না। শুক্রবার সকালে ঘুম থেকে উঠে মেয়েকে না পেয়ে খুঁজতে গিয়ে ওই ঘরে দেখি হাত-পা বাঁধা গলাকাটা মেয়ের নিথর দেহ পড়ে আছে খাটের উপরে। 

এ সময় আমাদের কান্নাকাটির আওয়াজ শুনে আশপাশের মানুষ জড়ো হন। পরে পুলিশকে মোবাইলফোনে জানালে তারা এসে লাশ থানায় নিয়ে যায়।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে এ হত্যাকাণ্ড হতে পারে । তবে হত্যাকারীকে শনাক্ত করতে পুলিশের অনুসন্ধান চলছে। বৃহস্পতিবার গভীর রাতে ঘাতকরা তাকে হত্যা করে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করছি। এ বিষয়ে নিহতের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে হত্যা মামলার প্রস্তুতি চলছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম