Logo
Logo
×

সারাদেশ

নাঙ্গলকোটে সাবেক ওসি-এসআইসহ ৬৬ জনের বিরুদ্ধে মামলা

Icon

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি 

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৪, ১১:৫১ এএম

নাঙ্গলকোটে সাবেক ওসি-এসআইসহ ৬৬ জনের বিরুদ্ধে মামলা

কুমিল্লার নাঙ্গলকোটে বিএনপির কার্যালয় হামলা, ভাঙচুর ও ককলেট বিস্ফোরণের অভিযোগে নাঙ্গলকোট থানার সাবেক ওসি ফারুক আহমেদ ও এসআই আতিকুল ইসলামসহ ৬৬ জন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। 

গত মঙ্গলবার উপজেলা বিএনপি কার্যালয়ের তত্ত্বাবধায়ক ও উপজেলার পৌরসদরের হরিপুর উত্তরপাড়া এলাকার বাসিন্দা আলী হোসেনের ছেলে রফিক (৫৯) কুমিল্লা ৫নং আমলি আদালতে বাদি হয়ে মামলার আবেদন করেন। 

বুধবার বিষয়টি নিশ্চিত করেন বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট কামরুল হাসান। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০২২ সালের ৩১ আগস্ট নাঙ্গলকোট উপজেলা বিএনপি কার্যালয়ে হামলা, ভাঙচুর ও ককলেট বিস্ফোরণ চালায় আসামিরা। এসময় মামলার বাদি প্রতিবাদ করলে নাঙ্গলকোট থানার সাবেক ওসি ফারুক আহমেদ ও এসআই আতিকুল ইসলাম বাদীকে জোরপূর্বক থানায় নিয়ে আটক করে রাখে। দীর্ঘ ২ বছর পর বাদী থানার সাবেক ওসি ও এসআইসহ ৬৬ জন আওয়ামী লীগের নেতাকর্মী নামে ও অজ্ঞাতনামা আরও ১০০-১৫০ জনের বিরুদ্ধে বিএনপির কার্যালয়ে হামলা, ভাঙচুর ও ককলেট বিস্ফোরণের অভিযোগে আদালতে মামলা দায়ের করেন। 

কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৫নং আমলি আদালতের বিচারক মো. আবু বকর ছিদ্দিক মামলাটি আমলে নিয়ে নাঙ্গলকোট থানার ওসিকে তদন্তপূর্বক প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম