Logo
Logo
×

সারাদেশ

বাবার বাড়ি থেকে স্ত্রী না আসায় চিরকুট লিখে স্বামীর আত্মহত্যা

Icon

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৮ আগস্ট ২০২৪, ১০:৫১ পিএম

বাবার বাড়ি থেকে স্ত্রী না আসায় চিরকুট লিখে স্বামীর আত্মহত্যা

বাবার বাড়ি থেকে স্বামীর সঙ্গে স্ত্রী না আসায় জামালপুরের দেওয়ানগঞ্জ চিরকুট লিখে স্বামী আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে দেওয়ানগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকা পাররামরামপুর ইউনিয়নের দক্ষিণ ভাতখাওয়া গ্রামে।

মৃতের মা বুধবার দেওয়ানগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন। 

স্থানীয় লোকজন জানান, ওই গ্রামের জামাল উদ্দিনের ছেলে শিপন মিয়া (২৪) এক বছর আগে একই ইউনিয়নের উত্তর চকারচর গ্রামের আব্দুল কুদ্দুছের মেয়ে মিনা বেগমকে (২০) বিয়ে করেন। বিয়ের পর থেকেই তাদের কলহ শুরু হয়। এক মাস আগে স্ত্রী মিনা বেগমকে গ্রামের বাড়িতে রেখে শিপন মিয়া কাজের সন্ধানে যান। স্ত্রী মিনা বেগম শ্বশুরবাড়ির কাউকে না জানিয়ে বাবার বাড়ি চলে যান। শিপন বাড়ি এসে স্ত্রীকে না দেখে স্ত্রীকে আনতে শ্বশুরবাড়িতে যান।

বাবার বাড়ি থেকে স্ত্রী তার সঙ্গে না আসায় চিরকুট লিখে নিজের ঘরের ধন্নার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মৃত্যুর আগে চিরকুটে লিখেছেন- ‘আমি জীবনে অনেক কষ্ট পাইছি আমার আপনজনের কাছ থেকে, সব কষ্ট হাসিমুখে মেনে নিয়েছিলাম কিন্তু এমন কষ্ট আমার বউ, শাশুড়ি দিছে তার জন্য আত্মহত্যা করলাম’। 

মৃতের পরিবারের দাবি, শিপন মিয়া স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ি যান, সেখান থেকে এসে চিরকুট লিখে শয়ন কক্ষের ধন্নায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পুলিশ সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে। 
দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস জানান, থানায় শিপনের মা বানভাসি বেগম বাদী হয়ে স্ত্রী মিনা বেগম ও তার বাবা-মাসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম