Logo
Logo
×

সারাদেশ

‘শেখ হাসিনা আন্তর্জাতিক দুষ্টচক্রকে কাজে লাগানোর চেষ্টা চালাচ্ছে’

Icon

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৪, ১০:৩৯ পিএম

‘শেখ হাসিনা আন্তর্জাতিক দুষ্টচক্রকে কাজে লাগানোর চেষ্টা চালাচ্ছে’

জামায়াতের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, শেখ হাসিনা দেশের বাইরে থেকে এখন আন্তর্জাতিক দুষ্টচক্রকে কাজে লাগানোর চেষ্টা চালাচ্ছে। চেষ্টা করছে দেশে অস্থিতীশীল পরিবেশ সৃষ্টি করতে। বিচারপতিদের একত্রিত করে বর্তমান সরকারকে অবৈধ ঘোষণা করতে চেয়েছিল। 

তিনি বলেন, তারা হিন্দু সম্প্রদায়কে মাঠে নামিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করেছে, আনসারদের সচিবালয় ঘেরাও করতে নামিয়েছিল। তারা এসব চক্রান্তে সফল হয়নি। তাদের চক্রান্ত ফাঁস হয়েছে। আগামীতে তারা যদি চক্রান্ত করে তবে তা আমাদের দেশপ্রেমিক সেনাবাহিনী, বিপ্লবী ছাত্র জনতা এবং জাগ্রত জনতা রুখে দিতে প্রস্তুত রয়েছে। 

মঙ্গলবার দুপুরে পিরোজপুর সার্কিট হাউস মিলনায়তনে অনুষ্ঠিত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ৪ পরিবারকে আর্থিক সহায়তা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মিয়া গোলাম পরওয়ার বলেন, হাসিনার প্রেতাত্মাদের বিরুদ্ধে সোচ্চার থেকে শহিদের রক্তের ঋণ কোনভাবেই আমরা নস্যাৎ হতে দিতে পারি না। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণ করে তাদের পরিবারকে উদ্দেশ করে বলেন, এক সময় তাদের নিয়ে এদেশে ইতহাস রচিত হবে, আপনারা মর্যাদাবান হবেন। আল্লাহতালা বলেছেন, যারা শহিদ হন তারা জান্নাতের পাখি হয়ে ঘুরে বেড়ান। 

জেলা আমির অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন- জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল এবং বরিশাল অঞ্চল প্রধান অ্যাডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল, জেলা জামায়াতের নায়েবে আমির আব্দুর রব, আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী ফাউন্ডেশনের চেয়ারম্যান শামীম সাঈদী ও ভাইস চেয়ারম্যান মাসুদ সাঈদীসহ স্থানীয় নেতারা।

পরে শহিদদের পরিবারের খোঁজ-খবর নেন এবং প্রত্যেককে ২ লাখ টাকা করে মোট ৮ লাখ টাকা প্রদান করেন। এর আগে শহিদ ও মুসলিম উম্মার জন্য শান্তি ও সমৃদ্ধ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। 

উল্লেখ্য, বৈষম্যবিরোধী আন্দোলনে ঢাকায় পিরোজপুরের মঠবাড়িয়ার মামুন খন্দকার ও বাদশা মিয়া এবং ভান্ডারিয়ার এমদাদুল হক ও রফিকুল ইসলাম মিঠু শহিদ হয়েছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম