Logo
Logo
×

সারাদেশ

কুমিল্লায় সাবেক মন্ত্রী তাজুল ও বাহারসহ ১৮৩ জনের নামে পৃথক মামলা

Icon

কুমিল্লা ব্যুরো 

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৪, ১০:১৫ পিএম

কুমিল্লায় সাবেক মন্ত্রী তাজুল ও বাহারসহ ১৮৩ জনের নামে পৃথক মামলা

কুমিল্লায় সাবেক স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এবং সদর আসনের সাবেক এমপি আ ক ম বাহাউদ্দিন বাহারসহ ১৮৩ জনের নামে পৃথক দুটি মামলা হয়েছে। 

মঙ্গলবার কুমিল্লার আদালতে ও কোতোয়ালি মডেল থানায় পৃথক দুটি মামলা করা হয়। 

আদালত সূত্রে জানা গেছে, সাবেক মন্ত্রী মো. তাজুল ইসলামসহ ১৫ জনের নামে ও অজ্ঞাতনামা আরও ৯০ জনের বিরুদ্ধে চাঁদা দাবি, হামলা, ভাংচুর, হত্যার চেষ্টার অভিযোগে আদালতে মামলার আবেদন করেন জেলার লাকসাম উপজেলার নশরতপুর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে মনির হোসেন। 

তিনি লাকসাম পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও দৈনিক দিনকাল পত্রিকার লাকসাম প্রতিনিধি। মঙ্গলবার ৬নং আমলি আদালতে অভিযোগটি করা হয়। ওই আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দিদারুল ইসলাম অভিযোগ তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য লাকসাম থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। বাদীর আইনজীবী অ্যাডভোকেট কাইমুল হক রিংকু সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, এ মামলায় সাবেক মন্ত্রী তাজুল ইসলাম ছাড়াও লাকসামের পৌর মেয়র আবুল খায়ের, লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মনোহরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, সাবেক মন্ত্রী তাজুলের উন্নয়ন সমন্বয়কারী কামাল হোসেনসহ কয়েকজন ইউপি চেয়ারম্যান এবং আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীকে আসামি করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম