Logo
Logo
×

সারাদেশ

বাঁশখালীর সাবেক এমপি ও পৌর মেয়রসহ চার ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

Icon

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৪, ১০:০৪ পিএম

বাঁশখালীর সাবেক এমপি ও পৌর মেয়রসহ চার ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

চট্টগ্রামের বাঁশখালীতে সাবেক এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী ও তার সহযোগী বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে আরও দুটি মামলা হয়েছে। 

মঙ্গলবার বাঁশখালী সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল হামিদের আদালতে মামলা দুটি করেন সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সেক্রেটারি আমিনুর রহমান চৌধুরী এবং সরল ইউনিয়নের বিএনপি নেতা জাফর আহমদ। 

মামলায় সাবেক এমপি মোস্তাফিজ ছাড়াও সাবেক মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী, সরল ইউপি চেয়ারম্যান ও সাবেক এমপির চাচা চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, কালীপুর ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট শাহাদাত আলম, চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক, খানখানাবাদ ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারসহ শতাধিক লোককে আসামি করা হয়েছে। 

আদালত মামলা দুটি আমলে নিয়ে বাঁশখালী থানার ওসিকে এজহার হিসেবে গণ্য করতে নির্দেশ দিয়েছেন। আমিনুর রহমান চৌধুরীর মামলায় ৭৪ জন এবং জাফর আহমদের মামলায় ৩৮ জনের নাম উল্লেখ করা হয়েছে।

বাদীপক্ষে মামলা দুটি পরিচালনা করেন অ্যাডভোকেট এইচএম হেলাল উদ্দিন, অ্যাডভোকেট তকসিমুল গণি ইমন ও অ্যাডভোকেট দিদার।

এর আগে মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে কালীপুরের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল হক বাদী হয়ে একটি এবং বিগত ৪ জুলাই সাংবাদিক শফকত হোসাইন বাদী হয়ে আরও দুটি মামলা করেন। বর্তমানে মোস্তাফিজের বিরুদ্ধে মামলার সংখ্যা ৪টি।

বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমদ জানান, আদালতের মামলার বিষয়টি শুনেছি। আদেশের কপি পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম