Logo
Logo
×

সারাদেশ

সিরাজদিখানে জন্মাষ্টমী পালিত

Icon

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৬ আগস্ট ২০২৪, ০৮:১৫ পিএম

সিরাজদিখানে জন্মাষ্টমী পালিত

সনাতন ধর্মাবলম্বীদের প্রাণপুরুষ আরাধ্য ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী পূর্ণ ধর্মীয় মর্যাদায় ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হয়েছে। 

এ উপলক্ষে সোমবার সকাল থেকে সিরাজদিখান সন্তোষপাড়া শ্রী শ্রী গৌড় নিতাই মন্দিরে পূজা-অর্চনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর বিকাল সাড়ে ৪টায় সিরাজদিখান পূজা উদযাপন পরিষদ ও সিরাজদিখান হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ শ্রীকৃষ্ণের প্রতিকৃতি নিয়ে ঢাক-ঢোল ও বাদ্য বাজিয়ে আনন্দ উৎসবের মধ্য দিয়ে বের হয় এক বর্ণাঢ্য শোভাযাত্রা। 

শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। একইভাবে সিরাজদিখান সন্তোষপাড়া শ্রী শ্রী গৌড় নিতাই মন্দিরে এসে শোভাযাত্রা শেষ হয়। পরে একই মন্দিরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা শুরু হয়।

জন্মাষ্টমীর অনুষ্ঠানে ও শোভাযাত্রায় উপস্থিত ছিলেন- সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার সাব্বির আহম্মেদ, সিরাজদিখান উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. মোতাহার হোসেন, সিরাজদিখান উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান হাওলাদার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির যুব বিষয়ক সম্পাদক বলরাম বাহাদুর, তাপশ দাস, জ্ঞানদীপ ঘোষ, ডা. দেবব্রত ঘোষ সমীর, গোবিন্দ দাস পোদ্দার, অ্যাডভোকেট আবু সাঈদ, জয়ন্ত ঘোষ, শাহাদাৎ শিকদার, সুনীল পাল প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম