Logo
Logo
×

সারাদেশ

রুবেল হত্যা মামলায় আরও একজন কারাগারে

Icon

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৪, ০৮:৪৫ পিএম

রুবেল হত্যা মামলায় আরও একজন কারাগারে

আসামি শামসুল মিয়া, ইনসেটে নিহত রুবেল মিয়া

গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর রুবেল মিয়া হত্যা মামলায় আরও একজনকে কারাগারে পাঠানো হয়েছে। রোববার (২৫ আগস্ট) দুপুরে গাইবান্ধার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করতে গেলে তাকে কারাগারে পাঠানো হয়।

জানা যায়, মো. শামসুল মিয়া নামের ওই ব্যক্তি মামলার ৭ নম্বর আসামি। তিনি পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের বুজরুক বিষ্ণুপুর গ্রামের মৃত আইজার রহমানের ছেলে। এর আগে তিনি হাইকোর্ট থেকে জামিন নিয়েছিলেন। এদিন আদালতে আত্মসমর্পণ করতে গেলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রুবেল হত্যা মামলায় দুই দিনের রিমান্ডে আতিয়ার ও মধু

এ বিষয়ে পলাশবাড়ী থানার ওসি আজমিরুজ্জামান বলেন, আমাদের কাছে এখনও আদালতের কাগজ আসেনি। তবে আমরা ফোনে জানতে পেরেছি, শামসুল মিয়া নামে এক আসামি স্যারেন্ডার করেছে এবং তাকে হাজতে পাঠানো হয়েছে। 

তিনি আরও জানান, তাকে জিজ্ঞাসাবাদের জন্য আগামীকাল (২৬ আগস্ট) রিমান্ডের আবেদন করা হবে। 

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট নওসাদুজ্জামান জানান, শামসুল মিয়া নামে এক আসামি হাইকোর্ট থেকে জামিন নিয়েছিল। তবে রোববার আত্মসমর্পণ করলে আদালত তাকে কারাগারে পাঠিয়ে দেয়।

এর আগে গত বুধবার (২১ আগস্ট) গাইবান্ধার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফারুক হোসেনের আদালত মামলার ১ নম্বর আসামি আতিয়ার রহমান ও ২ নম্বর আসামি মধু মিয়ার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, চলতি বছরের গত ১৮ জুন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পলাশবাড়ীর বোর্ড বাজার এলাকায় আতিয়ার রহমান ও মধু মিয়াসহ তার লোকজন রুবেল মিয়াকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করে। 

এ ঘটনায় নিহতের ছোট ভাইয়ের স্ত্রী রেবা বেগম বাদী হয়ে পলাশবাড়ী থানায় ১৭ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় এখন পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম