Logo
Logo
×

সারাদেশ

চকরিয়ায় স্কুলছাত্রকে গুলি: ইউপি চেয়ারম্যানসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা

Icon

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৪, ০৭:৪০ পিএম

চকরিয়ায় স্কুলছাত্রকে গুলি: ইউপি চেয়ারম্যানসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশ নেওয়ায় চকরিয়া গ্রামার স্কুলের ১০ম শ্রেণির ছাত্র ইয়াছিনুল হাকিমকে (১৬) গুলি করার ঘটনায় সাহারবিল ইউপির চেয়ারম্যান নবী হোছাইন ও তার ভাই বাদল ডাকাতসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

শনিবার দুপুরে মামলা দায়ের করেছে স্কুলছাত্রের বাবা শহিদুল করিম লিটন। আহত স্কুলছাত্র ইয়াসিন সাহারবিল ইউনিয়নের প্রতিষ্ঠিতা চেয়ারম্যান আবদুল হাকিম কন্ট্রাক্টরের নাতি।

শহীদুল করিম লিটন যুগান্তরকে বলেন, গত ৭ আগষ্ট রামপুরস্থ তাদের পারিবারিক মৎস্য ঘেরে বেড়াতে গেলে, সাহারবিলের চেয়ারম্যান নবী হোছাইনের ভাই বাদল ডাকাতের গুলিতে মারাত্মকভাবে আহত হয় ইয়াসিন। অর্ধশত ছররা গুলিতে তার পুরো শরীর ঝাঁঝরা হয়ে যায়। বাদলের সঙ্গে থাকা অন্যান্য ডাকাত বাহিনী তার ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। ইয়াসিন বর্তমানে চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।  

তিনি আরও বলেন, ছাত্র আন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করায় চেয়ারম্যান নবী হোছাইনের নির্দেশে আমার ছেলকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছে আন্তঃজেলা গরু চোর চক্রের অন্যতম সদস্য বাদল। 

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, সাহারবিল ইউপির রামপুর মৎস্য ঘের এলাকায় স্কুলছাত্রের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম