Logo
Logo
×

সারাদেশ

যুবককে মিথ্যা মামলায় ফাঁসিয়ে নির্যাতনের অভিযোগ

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৪, ০৯:৩০ পিএম

যুবককে মিথ্যা মামলায় ফাঁসিয়ে নির্যাতনের অভিযোগ

রাজশাহীতে ‘মিথ্যা’ মামলায় ফাঁসিয়ে নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন রাজীব আলী নামের এক যুবক। শুক্রবার দুপুর ১২টায় নগরীর এক রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন করেন তিনি। 

সংবাদ সম্মেলনে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) বরখাস্তকৃত এসআই মাহাবুব হাসান তাকে ‘মিথ্যা’ মামলায় ফাঁসান এবং নির্যাতন করেন বলে অভিযোগ তোলেন রাজীব।

রাজীব বলেন, তিনি নগরীর গৌরহাঙ্গা এলাকার মাসুদ রানা সরকারের ছেলে। ২০১৯ সালের ২৩ অক্টোবর দুপুর দেড়টার দিকে পুলিশ কর্মকর্তা মাহাবুব হাসানসহ অজ্ঞাতনামা আরও ৪-৫ জন তার বাসায় প্রবেশ করেন। এরপর তার মাথায় অস্ত্র ঠেকিয়ে এলোপাতাড়ি মারধর করেন। এরপর এসআই মাহাবুব হাসান বলেন, মাদকদ্রব্য কোথায় রেখেছিস?এসআই মাহাবুবের লোকজন ফেনসিডিল এবং ইয়াবা সঙ্গে করে আনেন এবং সেগুলো তার কাছ থেকে পাওয়া গেছে বলে নাটক সাজান।

এসআই মাহাবুব এরপর তাকে তুলে নিয়ে নগরীর সিমলা পার্কে নিয়ে যান জানিয়ে রাজীব আলী বলেন, এসআই মাহাবুব আমার বাবার কাছে পাঁচ লাখ টাকা দাবি করেন। না হলে ক্রসফায়ারের হুমকি দেন। এরপর আমার বাবা মাহাবুবের হাতে পাঁচ লাখ টাকা দেন। এ সময় মাহাবুব বাবাকে বলেন, আপনি বাড়ি চলে যান। আমি আপনার ছেলেকে বাসায় পৌঁছে দেবো। বাবা সরল বিশ্বাসে বাসায় চলে আসেন। পরের দিন ২৪ অক্টোবর এসআই মাহাবুব আমাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কোর্টে চালান দেন। 

সংবাদ সম্মেলন থেকে পুলিশের বরখাস্তকৃত এসআই মাহাবুব হোসেনের বিচার দাবি করেন ভুক্তভোগী রাজীব আলী। 
এদিকে রাজীব আলীর বাবা মাসুদ রানা সরকার বুধবার রাতেই নগরীর বোয়ালিয়া মডেল থানায় এসআই মাহাবুবের নামে মামলা দায়ের করেছেন বলে জানা যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম