Logo
Logo
×

সারাদেশ

কোম্পানীগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর লুটপাট

Icon

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৪, ০৭:৪৭ পিএম

কোম্পানীগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর লুটপাট

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নে দুটি বসতবাড়িতে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। 

এ ঘটনার পর কোম্পানীগঞ্জ থানার পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগীদের থানায় অভিযোগ দিতে বলেন। 

শুক্রবার বেলা ১১টায় ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আবদুল আজিজ খোকন ও নুর মোহাম্মদের বাড়িতে এ ঘটনা ঘটে। 

অভিযোগে ভুক্তভোগী খোকন ও নুর মোহাম্মদ জানান, গতকাল বৃহস্পতিবার রাতে বিএনপি নেতা আবদুল মতিন তোতার ছেলে ইমাম উদ্দিন সবুজের নেতৃত্বে একদল সন্ত্রাসী আমাদের বাড়িতে এসে হুমকি দিয়ে যায়। 

শুক্রবার বেলা ১১টায় সন্ত্রাসী ইমাম উদ্দিন সবুজের নেতৃত্বে সাব্বির, বাহাদুরসহ ১৫-২০ জন মোটরসাইকেলে বিএনপির স্লোগান দিয়ে মিছিল সহকারে এসে দুটি বাড়িতে ব্যাপক হামলা, ভাঙচুর ও লুটপাট চালায়। এ সময় তারা কয়েক ভরি স্বর্ণালংকার, নগদ টাকা ও অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়। 

হামলাকারীরা ঘরে থাকা নিত্যপ্রয়োজনীয় খাবার দ্রব্যাদি সম্পূর্ণ নষ্ট করে ফেলে। ঘরে কোনো পুরুষ না থাকায় মহিলাদের গায়ে হাত দেয় এবং নানা অশ্লীল আচরণ করে। সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ও সেনা সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। 

বিএনপি নেতা আবদুল মতিন তোতার ছেলে অভিযুক্ত ইমাম উদ্দিন সবুজ ঘটনার সঙ্গে সম্পৃক্ত নয় বলে দাবি করে। গত ১৫-১৬ বছর অনেক সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। তখন আপনারা সাংবাদিকরা কোথায় ছিলেন বলে নানা ধরনের হুমকি ধামকি ও অশোভন আচরণ করে। 

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আলম শিকদার বলেন, বিএনপির দলীয় পরিচয় দিয়ে কোনো নেতা বা তার ছেলে অথবা আত্মীয় সন্ত্রাসী কার্যক্রমে জড়িত থাকলে তার দায় দল নেবে না। বিষয়টি খোঁজখবর নিয়ে দলীয়ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) প্রণব চৌধুরী জানান, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়েছে। ভুক্তভোগীদের লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম