Logo
Logo
×

সারাদেশ

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

Icon

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৪, ০৬:১১ পিএম

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ফাইল ছবি

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক যুবকসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৫ জন।শুক্রবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া ও বৃহস্পতিবার রাতে চেচানিয়াকান্দি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনিচুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে একজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন গোপালগঞ্জ জেলা শহরের সুশান্ত বনিকের ছেলে সুদীপ্ত বনিক (১৮)। তবে নিহত চালকের নাম-পরিচয় পাওয়া যায়নি।

ওসি মো. আনিচুর রহমান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস খুলনায় যাচ্ছিল। এ সময় বিপরীত দিক বাগেরহাটের শরণখোলা থেকে আসা ঢাকাগামী খান পরিবহণের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মাইক্রোবাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলে মাইক্রোবাসের চালক নিহত হন। এতে মাইক্রেবাসের অপর তিনযাত্রী এবং বাসের দুইযাত্রী আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফাসার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রায় এক ঘণ্টা রাস্তায় যানবাহন চলাচল বন্ধ ছিল। তবে নিহত চালকের নাম-পরিচয় পাওয়া যায়নি।

অপরদিকে বৃহস্পতিবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চেচানিয়াকান্দিতে ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুদিপ্ত বনিক নামে এক যুবক আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ও পরে শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম