Logo
Logo
×

সারাদেশ

মোটরসাইকেল কেনার একদিন পরই দুর্ঘটনায় যুবক নিহত 

Icon

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৪, ০২:২৪ পিএম

মোটরসাইকেল কেনার একদিন পরই দুর্ঘটনায় যুবক নিহত 

ফরিদপুরের ভাঙ্গায় মোটরসাইকেল কেনার একদিন পর সেই মোটরসাইকেলে প্রাণ গেল দুই আরোহীর। এ সময় গুরুতর আহত একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৯টার সময় ভাঙ্গা উপজেলার সুয়াদী সিসিবিএল পাম্পের সামনে। 

নিহতরা হলো— বাবু মাতব্বর (২০), সে আলগী ইউনিয়নের সুলিনা গ্রামের জিল্লুর মাতব্বরের পুত্র ও প্রবাসী ওবায়দুল রহমান (৩০) একই ইউনিয়নে চাংড়া গ্রামের বাসিন্দা। এ সময় গুরুতর আহত আরেক আরোহী চাংড়া গ্রামের আব্দুর রহিম মাতব্বরকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। 

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই বাকী জানান, বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলে তিন আরোহী বন্যাদুর্গত এলাকার জন্য ত্রাণ সংগ্রহ করছিলেন। ঘটনার কিছুক্ষণ আগে তারা সিসিবিএল পাম্প থেকে পেট্রল নিতে যায়। সেখান থেকে মহাসড়কে ওঠার সময় অজ্ঞাত একটা পরিবহণ তাদের চাঁপা দেয়। ঘটনাস্থলে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। এ সময় গুরুতর আহত একজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। লাশ পরিবারকে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিহত বাবু মাতব্বরের বাবা জিল্লুর মাতব্বর জানান, আমার ছেলে বাবু কলেজে লেখাপড়া করে। গতকাল আমার কথা অমান্য করে ১৫ হাজার টাকা দিয়ে একটি হুন্ডা ক্রয় করে। সেই হুন্ডাই তার প্রাণ কেড়ে নিল।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম