Logo
Logo
×

সারাদেশ

প্রতারণার অভিযোগে বাকলিয়ার ওসিসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ২১ আগস্ট ২০২৪, ১১:১৭ পিএম

প্রতারণার অভিযোগে বাকলিয়ার ওসিসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা

ছবি: সংগৃহীত

চট্টগ্রামে বাকলিয়া থানার ওসি আফতাব হোসেনসহ ১৯ জনের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে।

বুধবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে মামলাটি করেন ডবলমুরিং এলাকার বাসিন্দা মোহাম্মদ মোরশেদ। আদালত মামলাটি গ্রহণ করে ৩০ দিনের মধ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার আদেশ দিয়েছেন। বিবাদীদের বিরুদ্ধে মারধর, অপহরণ, প্রতারণা, জাল-জালিয়াতিসহ বিভিন্ন অভিযোগ আনা হয়েছে। 

মামলায় বাকলিয়া থানার ওসি আফতাব হোসেন ছাড়াও অভিযুক্তরা হলেন থানার এসআই আনোয়ার হোসেন, আল ইমরান ও রানা তোষ, অজ্ঞাত আরো এক এসআই ও কনস্টেবল সুকান্ত কুমার ভৌমিক, কালামিয়া বাজার এলাকার আজমগীর ইসলাম, রবিউল হোসেন, আনোয়ারার জাহেদুল ইসলাম, রাজাখালীর আমিরুল কবীর সুমন, সরোয়ার, আনোয়ারার তারেক আজিজ, আবুল কাশেম প্রকাশ পেডু, আবুল বশর, ওসমান, রুবেল, আনিস, নোমান ও কালামিয়া বাজার এলাকার মনচুর।  

বাকলিয়া থানার ওসি আফতাব হোসেন যুগান্তরকে বলেন, মামলার বাদী মোহাম্মদ মোরশেদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানা ও আদালতে একাধিক মামলা রয়েছে। সে বিকাশের দোকান থেকে ৬ লাখ টাকা প্রতারণা করে নিয়েছিল। ওই টাকা তার কাছ থেকে উদ্ধার করার পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছিল। শুধুমাত্র হয়রানি করার জন্য এসব মিথ্যা মামলা করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম