Logo
Logo
×

সারাদেশ

হবিগঞ্জে সাবেক এমপি জাহির ও তার ছেলেসহ ২৫১ জনের বিরুদ্ধে মামলা

Icon

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২১ আগস্ট ২০২৪, ১০:২৯ পিএম

হবিগঞ্জে সাবেক এমপি জাহির ও তার ছেলেসহ ২৫১ জনের বিরুদ্ধে মামলা

হবিগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে মোস্তাক আহমেদ নিহতের ঘটনায় সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগ সভাপতি মো. আবু জাহির ও তার ছেলেসহ ২৫১ জনের বিরুদ্ধে আরও একটি মামলা করা হয়েছে।বুধবার হবিগঞ্জ পৌর এলাকার উমেদনগর এলাকার বাসিন্দা এসএম মামুন বাদী হয়ে সদর মডেল থানায় এ মামলা করেন। 

অন্য আসামিরা হলেন- পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, লাখাই উপজেলা চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান ও শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালসহ ১১১ জনের নাম উল্লেখ করা হয়। এর আগে গত ১৫ আগস্ট সাবেক এমপি আবু জাহিরকে প্রধান আসামি করে ২০০ জনের বিরুদ্ধে একটি মামলা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর আলম জানান, মামলায় এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে পুলিশ অভিযান শুরু করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে গত ২ আগস্ট শিক্ষার্থীদের মিছিলে হামলা চালায় আওয়ামী লীগ নেতাকর্মীরা। তখন সংঘর্ষ বাধে। একপর্যায়ে আওয়ামী লীগ নেতাকর্মীরা আগ্নেয়াস্ত্র ব্যবহার করে গুলি ছুড়েন। এ সময় গুলিতে মোস্তাক আহমেদ নিহত হন। পরদিন ৩ আগস্ট তার ভাই এসে মরদেহ শনাক্ত করেন। নিহত মোস্তাক সিলেট জেলার টুকেরবাজার এলাকার বাসিন্দা মৃত আব্দুল কাদিরের ছেলে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম