Logo
Logo
×

সারাদেশ

বিশ্বনাথে বাবার ছবি বুকে নিয়ে মানববন্ধনে তিন ছেলে 

Icon

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ২০ আগস্ট ২০২৪, ১০:২৪ পিএম

বিশ্বনাথে বাবার ছবি বুকে নিয়ে মানববন্ধনে তিন ছেলে 

সিলেটের বিশ্বনাথে আওয়ামী লীগ নেতা ও ফার্নিচার ব্যবসায়ী মনিরুজ্জামান লিলু হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন হয়েছে। মঙ্গলবার দুপুরে বৈরাগী বাজারের বণিক কল্যাণ সমিতির উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। 

মানববন্ধনে নিহতের নিজ নওধার গ্রাম, কয়েকটি স্কুল ও আশপাশের বেশ কয়েকটি গ্রামের হাজারও মানুষ নিজ নিজ অবস্থান থেকে ব্যানার নিয়ে অংশগ্রহণ করেন। আর মানববন্ধনে নিহত বাবার ছবি বুকে ধরে হত্যাকারীদের বিচারের দাবিতে অংশ নেন মাদ্রাসা পড়ুয়া তিন শিশু সন্তান সালমান (১৩), উসমান (১১) ও আরমান (১০)। 

এলাকাবাসীর সঙ্গে নিহতের তিন ছেলেও তাদের বাবার খুনিদের গ্রেফতারের দাবি জানায়। 

বৈরাগী বাজার বণিক সমিতির সভাপতি মনোহর আলী মনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন এবং জাপা নেতা ফিরোজ আলীর যৌথ পরিচালনায় মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে বক্তব্য দেন- রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিন, অরবিন্দু দাস, ফখর উদ্দিন মাষ্টার, আনিসুজ্জামান খান, আব্দুর রশিদ ইউসুফ, আয়াজ আলী মেম্বার, আফিজ আলী মেম্বার, গোলাম হোসেন মেম্বার, শরিফ উদ্দিন মাষ্টার, হাফিজ ছাদ উদ্দিন মাষ্টার, আজাদ নুর, আলিম উদ্দিন মাষ্টার, ইসলাম উদ্দিন, আব্দুল গণি, আবুল কাহার, সৈয়দ লুকমান হোসেন, সৈয়দ আশরাফ ও আমিনুর রহমান।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট রাতে এশার নামাজ শেষে বাড়ি ফেরার পথে নিজ বাড়ির রাস্তায় অজ্ঞাত সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন মনিরুজ্জামান লিলু। এ ঘটনায় ১৬ আগস্ট অজ্ঞাতনামা আসামি রেখে নিহতের স্ত্রী তাছলিমা বেগম বাদী হয়ে থানায় মামলা করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম