Logo
Logo
×

সারাদেশ

একমাত্র ছেলের বুলেটবিদ্ধ শরীর নিয়ে উদ্বিগ্ন বাবা

Icon

সোনাগাজী (ফেনী) দক্ষিণ প্রতিনিধি

প্রকাশ: ১৯ আগস্ট ২০২৪, ০৯:০৬ পিএম

একমাত্র ছেলের বুলেটবিদ্ধ শরীর নিয়ে উদ্বিগ্ন বাবা

একমাত্র ছেলের বুলেটবিদ্ধ শরীর নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন ফেনীর সোনাগাজীর উত্তর চরচান্দিয়া গ্রামের দিনমজুর ইব্রাহীম। ৪ মেয়ে ও ১ ছেলের জনক ইব্রাহীম। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশ নিয়ে গুলিতে আহত হয়ে কাতরাচ্ছেন একাদশ শ্রেণির ছাত্র মো. রিদোয়ান হোসেন (১৯)। 

গত ৪ আগস্ট ফেনীর মহিপালে যুবলীগ-ছাত্রলীগের নেতকর্মীরা আন্দোলনকারীদের ওপর এলোপাতাড়ি গুলি করে। এতে গুলিবিদ্ধ হন রিদোয়ান। তার শরীর থেকে এখনো সব গুলি বের করা সম্ভব হয়নি। একমাত্র ছেলের এ অবস্থায় দিশেহারা হয়ে পড়েছেন দিনমজুর বাবা। টাকার অভাবে ছেলের চিকিৎসা করানোরও সামর্থ্য নেই তার।  এ অবস্থায় বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন তিনি। 

জানা যায়, গত ৪ আগস্ট বন্ধুদের সঙ্গে ফেনীর মহিপালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশ নিয়েছিলেন রিদোয়ান। ফ্লাইওভারের পশ্চিম অংশে হিরা কনফেকশনারির সামনে অবস্থান নিয়েছিলেন তিনি। বন্ধুদের সঙ্গে জোহরের নামাজ পড়া শেষ হতে না হতেই গুলিতে মাটিতে লুটিয়ে পড়েন। গুলিবিদ্ধ রিদোয়ানকে সহপাঠীরা হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে যায় তার পরিবার। 

রিদোয়ানের বাবা মো. ইব্রাহিম বলেন, আমি একজন অসহায় বাবা। আমার একমাত্র ছেলে ছাত্রদের সঙ্গে আন্দোলনে যায়। সেখানে সন্ত্রাসী বাহিনীর গুলিতে আজ বিছানায় কষ্টে দিন পার করছে। 

তিনি বলেন, ডাক্তারের পরামর্শে রোববার (১৮ আগস্ট) বিকালে এক্সরে করা হয়েছে। তার শরীরে এখনো ঠিক কয়টা বুলেট আছে রিপোর্ট পেলে জানা যাবে। 

আহত রিদোয়ান হোসেন ফেনী সিটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। তিনি বলেন, আমার বন্ধুরা ক্লাস করছে। আর আমি শরীরে বুলেট নিয়ে কাতরাচ্ছি। জামায়াতে ইসলামীর নেতারা আমার চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেছেন এবং ভবিষ্যতেও পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম