Logo
Logo
×

সারাদেশ

বাগমারায় সাবেক এমপি কালাম ও তার স্ত্রীসহ ২২ জনের নামে মামলা

Icon

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ১৯ আগস্ট ২০২৪, ০৪:১৯ পিএম

বাগমারায় সাবেক এমপি কালাম ও তার স্ত্রীসহ ২২ জনের নামে মামলা

রাজশাহী-৪ আসনের (বাগমারা) এমপি আবুল কালাম আজাদ ও তার স্ত্রী মেয়র খন্দকার সায়লা পারভীনসহ ২২ জনের নামে একটি মামলা হয়েছে। মামলায় অজ্ঞাত আরও ৬০ জনকে আসামি করা হয়েছে। 

শনিবার রাতে বিস্ফোরক আইনে এ মামলাটি করেছেন উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের খাপুর গ্রামের আব্দুল মতিন নামের এক ব্যক্তি। মামলার বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার।

মামলার এজাহারে বলা হয়েছে, ৫ আগস্ট বৈষম্যবিরোধী আন্দোলনের কর্মসূচি পালনের জন্য আবদুল মতিন মোটরসাইকেল নিয়ে উপজেলা সদর ভবানীগঞ্জে আসছিলেন। তিনি তেলিপুকুট গাঙ্গোপাড়া এলাকায় পৌঁছালে আওয়ামী লীগের দলীয় ক্যাডারেরা লাঠি, রড, ককটেল, হাঁসুয়া, আগ্নেয়াস্ত্র নিয়ে তার পথরোধ করেন। এ সময় তিনি পালানোর চেষ্টা করেন এবং পাশের পুকুরে লাফ দিয়ে আত্মরক্ষার চেষ্টা করেন।

পরে আসামিরা ধাওয়া করে তাকে ধরে পুকুর থেকে তুলে হকিস্টিক, রড দিয়ে মারধর করেন। এ ছাড়া গুলি করা হয়। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়। পরে লোকজন তাকে উদ্ধার করে একজনের বাড়িতে নিয়ে চিকিৎসা দেন। সেখান থেকে পরিবেশ অনুকূলে এলে অন্যত্র নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

মামলার বাদি আসামিরা হলেন, রাজশাহী জেলা আ. লীগের সহ-সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, তাহেরপুর পৌর যুবলীগ নেতা সোহেল রানা, এলশাদ আলী ও শামিম ওসমানসহ আরও ২২জন। এছাড়া অজ্ঞাত আসামি করা হয়েছে ৬০ জনকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম