Logo
Logo
×

সারাদেশ

পাহাড়ধসে একই পরিবারের নিহত ৩ 

Icon

কক্সবাজার ও পেকুয়া প্রতিনিধি 

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৪, ১১:০০ এএম

পাহাড়ধসে একই পরিবারের নিহত ৩ 

ফাইল ছবি

কক্সবাজারের পেকুয়ায় অতিবৃষ্টির কারণে পাহাড়ধসে বাড়ির ইটের দেয়ালের চাপা পড়ে ঘুমন্ত অবস্থায় মা-মেয়ে ও নাতিসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। 

রোববার ভোর ৫টার দিকে উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলবনিয়া সেগুনবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে।

শিলখালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুচ ছমদ তিনজনের মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন। উপজেলা ভাইস চেয়ারম্যান ইয়াছমিন সুলতানা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে এলাকাবাসী জানান।

নিহতরা হলেন— একই এলাকার প্রবাসী সরওয়ার কামালের স্ত্রী মমতাজ বেগম (৪০), তার মেয়ে ময়না আকতার (১২) ও নাতি মো. তোহা (০৮)। 

স্থানীয়রা জানান, ভোরে নিহতের পরিবারের স্বজনদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। পরে সেখানে তারা দেখতে পান ওই পরিবারের কয়েকজন সদস্য পাহাড়ধসে দেয়ালের চাপা পড়া অবস্থায় আছে। স্থানীয় লোকজন দ্রুত মাটি ও দেয়ালের ইট সরিয়ে তাদের উদ্ধার করেন। কিন্তু ততক্ষণে তাদের মৃত্যু হয়। 

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাইফুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে যুগান্তরকে বলেন, উপজেলার শিলখালী ইউনিয়নের পাহাড়ি এলাকায় ঘুমন্ত অবস্থায় পাহাড়ধসে তিনজনের মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ওই পরিবারকে উপজেলা প্রশসানের পক্ষ থেকে সহয়তা করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম