Logo
Logo
×

সারাদেশ

জাতীয় স্মৃতিসৌধে নতুন চার উপদেষ্টার শ্রদ্ধা 

Icon

যুগান্তর প্রতিবেদন, সাভার

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৪, ০১:১১ এএম

জাতীয় স্মৃতিসৌধে নতুন চার উপদেষ্টার শ্রদ্ধা 

সাভারের জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়েছেন নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বাধীন অন্তর্বর্তীকালীন সরকারের নতুন চার উপদেষ্টা। শনিবার বিকালে স্মৃতিসৌধের শহিদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

তারা হলেন, অর্থনীতিবিদ ওয়াহিদউদ্দিন মাহমুদ, সাবেক মন্ত্রিপরিষদ সচিব আলী ইমাম মজুমদার, সাবেক সচিব মুহাম্মদ ফাওজুল কবির খান ও বাংলাদেশ রাইফেলসের সাবেক মহাপরিচালক লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী।

শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পরিকল্পনা ও শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত উপদেষ্টা অর্থনীতিবিদ ওয়াহিদউদ্দিন মাহমুদ বলেন, বড় একটি চ্যালেঞ্জ আমাদের সামনে। দেশকে সর্বত্রভাবে নতুন করে গড়ে তোলার বড় দায়িত্ব। ৫২ থেকে শুরু করে দেশের প্রতিটি আন্দোলনেই ছাত্ররা নতুন যুগের সূচনা করেছে। সবশেষে এবারের যে ছাত্র আন্দোলন এটা সবকিছুকে ছাড়িয়ে গেছে। এখন বাংলাদেশকে পুনঃনির্মাণের দায়িত্ব আমাদের উপরে। দোয়া করবেন আমরা যেন সেই দায়িত্বের কিছুটা হলেও পালন করতে পারি। 

এ সময় প্রধান উপদেষ্টার কার্যালয়ে সংযুক্ত সাবেক মন্ত্রিপরিষদ সচিব আলী ইমাম মজুমদার বলেন, আমাদের প্রথম পদক্ষেপ হচ্ছে রাষ্ট্রের যে প্রশাসনযন্ত্র আছে সেগুলোকে গতিশীল করা, জনগণ যাতে সেবা নিতে পারে, কল্যাণ হয় সেজন্য চেষ্টা করা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম