Logo
Logo
×

সারাদেশ

ভেদরগঞ্জে আহত শিক্ষার্থী অনিম পঙ্গুতে কাতরাচ্ছে

Icon

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি 

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৪, ১০:৫৮ পিএম

ভেদরগঞ্জে আহত শিক্ষার্থী অনিম পঙ্গুতে কাতরাচ্ছে

শরীয়তপুরের ভেদরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ককে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে। ৭ আগস্ট বুধবার সখিপুর থানার চরকুমারিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। 

শেখ হাসিনার পদত্যাগের আগে শহীদ সিরাজ শিকদার কলেজের ছাত্র মইনুর ইসলাম অনিম বৈষম্যবিরোধী আন্দোলনে নেতৃত্ব দেয়। তাই স্থানীয় আওয়ামী যুবলীগ নেতা মামুন মোল্যা এই হামলা করেছে বলে জানান ভুক্তভোগীরা।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, শহীদ সিরাজ শিকদার কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র মইনুর ইসলাম অনিম। সে কোটা আন্দোলনের শুরু থেকেই এখানকার ছাত্রদের সঙ্গে সম্মিলিত হয়ে আন্দোলন করে আসছিল। এক পর্যায়ে ৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও কোটা আন্দোলনকারীদের বিপ্লব ঘটার পরে, অনিমকে কোটা আন্দোলনকারীর বিরুদ্ধে থাকা স্থানীয় আওয়ামী যুবলীগ নেতা মামুন মোল্যা তাকে হুমকি দেয়। পরে গত ৭ আগস্ট ফুপুর বাড়ি থেকে নিজ বাড়িতে আসার সময় তার ওপর অতর্কিত হামলা চালায় মামুন মোল্যা। এ সময় তার হাতে থাকা রামদায়ের আঘাতে মইনুর ইসলাম অনিমের বাঁ হাতের দুটি হাড় ভেঙে যায় ও রক্তনালি কেটে যায়। তাকে বাঁচাতে এগিয়ে আসলে ওসমানকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ খবর পেয়ে মইনুর ইসলামের বড়ো ভাই অশ্রু দ্রুত ঘটনাস্থলে এসে অনিম ও ওসমানের অবস্থা আশঙ্কাজনক দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার করে। এখন পর্যন্ত দুজনে জীবন-মৃত্যুর সঙ্গে লড়ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম