Logo
Logo
×

সারাদেশ

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ফরিদগঞ্জ ইউনিয়ন বিএনপির দুই সভাপতিকে শোকজ

Icon

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৪, ১০:৩৬ পিএম

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ফরিদগঞ্জ ইউনিয়ন বিএনপির দুই সভাপতিকে শোকজ

চাঁদাবাজি ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ফরিদগঞ্জের সুবিদপুর পূর্ব ইউনিয়ন বিএনপি সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন এবং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি ফারুক হোসেন মিয়াজীকে শোকজ করা হয়েছে। শনিবার উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শরীফ মোহাম্মদ ইউনুছের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

শনিবার প্রদান করা শোকজের অভিযোগে প্রকাশ, সুবিদপুর পূর্ব ইউনিয়ন বিএনপি সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন ইউনিয়ন বিএনপির সভাপতি হয়েও ইতঃপূর্বে আওয়ামী লীগের নেতাদের বিভিন্ন সভা-সেমিনারে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন। সম্প্রতি বিএনপির কেন্দ্রীয় নেতাদের নির্দেশ অমান্য করে সংগঠনের নিয়মশৃঙ্খলা ভঙ্গ করে স্থানীয় মানুষকে হুমকি-ধমকি প্রদর্শন করে বিভিন্ন অঙ্কের টাকা চাঁদা দাবি করে আসছে।

অন্যদিকে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি ফারুক মিয়াজীর বিরুদ্ধে আ.লীগের লোকজনের যোগসাজশে স্থানীয় কড়ৈতলী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পংকজ শর্মাকে স্কুল থেকে তাড়ানোর অপতৎপরতার অভিযোগ আনা হয়, যা বিএনপির জন্য হানিকর ও শৃঙ্খলা ভঙ্গকারী। উভয়কেই কারণ দর্শানো নোটিশ পাওয়ার তিনদিনের মধ্যে লিখিত জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম