Logo
Logo
×

সারাদেশ

১০ বছর ধরে নিখোঁজ মফিজকে ফিরে পেতে মানববন্ধন

Icon

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৪, ০৬:১৪ পিএম

১০ বছর ধরে নিখোঁজ মফিজকে ফিরে পেতে মানববন্ধন

ছবি: যুগান্তর

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর পরিচালনাকারী বেসরকারি প্রতিষ্ঠান পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের তৎকালীন নিরাপত্তা কর্মকর্তা মফিজ উদ্দিনকে ফিরে পেতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার দুপুরে পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে এ কর্মসূচির আয়োজন করা হয়। সেখানে মফিজ উদ্দিনকে অবিলম্বে ফিরিয়ে দেওয়ার অনুরোধ জানানো হয়। এতে অংশ নেন স্থানীয় বিএনপির শতাধিক নেতাকর্মী। 

পরিবারের দাবি, ১০ বছর পূর্বে র্যাব পরিচয়ে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। এ নিয়ে মফিজ উদ্দিনের স্ত্রী লাইলী বেগম শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন। 
ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য দেন- মফিজ উদ্দিনের মা হাবিবা বেগম, স্ত্রী লাইলী বেগম, ভাই হাফিজুর রহমান, আব্দুর রহমান প্রমুখ। 

বক্তারা বলেন, সাধারণ পোশাকে থাকা র্যাব পরিচয় দেওয়া ব্যক্তিরা মফিজ উদ্দিনসহ ৫ জনকে সাদা রঙের একটি মাইক্রোবাসে তোলেন। পরে র্যাবের দুটি পিকআপ মাইক্রোবাসটি পাহারা দিয়ে নিয়ে যায়। পরদিন মফিজ ছাড়া বাকি চারজনকে জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। তাদের প্রত্যেকের কাছ থেকে পাঁচ হাজার টাকা জরিমানা নিয়ে ছেড়ে দেওয়া হয়; কিন্তু মফিজকে ছাড়া হয়নি। মফিজ উদ্দিনের স্ত্রী লাইলী বেগম তার স্বামীকে জীবিত ফিরে পেতে বর্তমান সরকারের কাছে সহযোগিতা চান।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম