Logo
Logo
×

সারাদেশ

পুলিশের গুলিতে নিহত কিশোরগঞ্জে ছেলেকে হারিয়ে অসহায় মা

Icon

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশ: ১৭ আগস্ট ২০২৪, ০৪:৩৭ এএম

পুলিশের গুলিতে নিহত কিশোরগঞ্জে ছেলেকে হারিয়ে অসহায় মা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত হন গার্মেন্টসকর্মী হাফেজ নাঈম ইসলাম (১৮)। হতদরিদ্র মায়ের মুখে দু’মুঠো অন্ন যোগাতে তিনি ২০১৫ সালে ঢাকায় যান। সাভার সিএম গার্মেন্টে চাকরি করে তার বিধবা মায়ের সংসার চালান। কর্মস্থল থেকে ফেরার পথে ৪ আগস্ট সন্ধ্যায় গুলিবিদ্ধ হন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ৬ আগস্ট তিনি মারা যান। ময়নাতদন্ত ছাড়াই তার লাশ পরদিন গ্রামের বাড়িতে দাফন করা হয়।

নিহত নাঈম কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়নের সোনাকুড়ি মধ্য পাড়া গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে। সরজমিনে জানা যায়, কর্মস্থল থেকে সাভার শিমুল তলা ফকির বাড়ির ভাড়া বাসায় ফেরার পথে তিনি গুলিবিদ্ধ হন। কিন্তু এখনো থামেনি উপার্জনক্ষম ছেলেকে হারানো মা হাসনা বানুর আহাজারি।

শোকে মুহ্যমান হয়ে তিনি বিলাপ করছেন, কিভাবে চলবে তার অভাবের সংসার। কে ধরবে এখন সংসারের হাল। এমনিতে স্বামী মারা যাওয়ার পর নিঃসঙ্গ হয়ে গেছি। এর মধ্যে ছেলেকেও হারালাম। স্বামী হারানোর শোক ভুলে থাকার চেষ্টা করছিলাম। এ ছেলেকে নিয়ে নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখেছিলাম। কিন্তু সে স্বপ্ন এখন চুরমার হয়ে গেল। এমন নানা প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে তিনি বার বার মূর্ছা যাচ্ছেন। স্থানীয়রাও হতদরিদ্র এ পরিবারের মর্মান্তিক দুর্ঘটনার জন্য মুহ্যমান হয়ে পড়েছেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম