Logo
Logo
×

সারাদেশ

বেগম জিয়া চরম সংকটেও দেশ ছেড়ে পালাননি: হাসান সরকার

Icon

টঙ্গী পশ্চিম (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৪, ১১:০২ পিএম

বেগম জিয়া চরম সংকটেও দেশ ছেড়ে পালাননি: হাসান সরকার

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি হাসান উদ্দিন সরকার বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অন্যায়ের সঙ্গে কখনোই আপস করেননি। তিনি ছিলেন আপসহীন নেত্রী। স্বৈরশাসক মিথ্যা ও সাজানো মামলায় অন্যায়ভাবে তাকে জেলে নেওয়ার পরও তিনি মিথ্যার কাছে মাথা নত করেননি। ১/১১ এবং পরবর্তীতে আওয়ামী স্বৈরশাসনকালের চরম সংকট মুহূর্তেও দেশ ও জনগণকে ছেড়ে বিদেশে পলায়ন করেননি। 

শুক্রবার বাদ আসর বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টঙ্গীর আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে গাজীপুর মহানগর তাঁতীদলের আহবায়ক তাজুল ইসলাম বেপারীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, মহানগর বিএনপি নেতা আজিজুল হক রাজু মাস্টার, মহানগর তাঁতীদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক হাজী মোহাম্মদ স্বপন প্রমুখ। 

এতে  আরও উপস্থিত ছিলেন ডা. হানিফ খান, আতিকুল্লাহ মিন্টু, সোহেল সিদ্দিকী, বাবুল খান, শহীদ মন্ডল, ইউনুছ মিয়া, রফিকুল ইসলাম, লিয়াকত আলী, আব্দুল মালেক মৃধা, শহীদুল ইসলাম, সাদিকুল সরকার, নাসির উদ্দিন, শামসুল হক মৃধা জুয়েল মৃধা, রিপন মৃধা প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা আসিফ বিন হারুন।
এর আগে একইস্থানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের রুহের মাগফিরাত ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপি নেতা রাকিব উদ্দিন সরকার পাপ্পুর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম