Logo
Logo
×

সারাদেশ

আ.লীগ জালিম আর বিএনপি ইনসাফ প্রতিষ্ঠা করতে চায়: শাহজাহান

Icon

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৪, ০৬:১২ পিএম

আ.লীগ জালিম আর বিএনপি ইনসাফ প্রতিষ্ঠা করতে চায়: শাহজাহান

বিএনপি ভাইস-চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য মো. শাহজাহান বলেছেন, আওয়ামী লীগ এখন পতিত শক্তি। এ শক্তি বাংলার মাটিতে আর কোনো ষড়যন্ত্রের মাধ্যমে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না। 

শুক্রবার দুপুর ৩ টায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলায় নিহত নোয়াখালী সদরের শহীদ পিয়াস মাহমুদ, মো. রায়হান ও মামুন হোসেনের কবরে পুষ্পার্ঘ্য অর্পণ ও জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। এ সময় তিনি শহীদদের পরিবারকে আর্থিক অনুদান দেন।  

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে তিনি বলেন, নোয়াখালীতে সংখ্যালঘুদের ওপর কোনো অত্যাচার হয়নি। এমনকি আওয়ামী লীগ নেতাদের ওপরও কোনো হামলা হয়নি। এ জন্য আমাদের অনেক কথা শুনতে হয়েছে। তারপরও সংখ্যালঘুদের ওপর ভর করে কিছু চক্রান্ত হয়েছে। যা এখনো অব্যাহত আছে। কিন্ত কোনো ষড়যন্ত্রের মাধ্যমে এ ফ্যাসিস্ট শক্তি বাংলার মাটিতে আর মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না।  

শাহজাহান আরও বলেন, নৃশংস অত্যাচার, নির্যাতন চালিয়ে আওয়ামী লীগ শেষ পর্যন্ত ক্ষমতায় টিকে থাকতে চেয়েছে।  কিন্ত যার পতন আল্লার দরবারে কবুল হয়, সে হাজার হাজার মানুষের রক্ত দিয়েও ক্ষমতায় টিকে থাকতে পারে না।  

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আওয়ামী লীগ জালিম ছিল, আমরা মজলুম ছিলাম। তাদের পরিচয় ভিন্ন, আমাদের পরিচয় ভিন্ন। আওয়ামী লীগের মত আমরা নতুন করে জালিম হতে চাই না। আমরা মানুষের মাঝে ইনসাফ প্রতিষ্ঠা করতে চাই।  

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান, শহর বিএনপির সভাপতি আবু নাছের, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাহবুব আলমগীর আলো, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন প্রমুখ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম