Logo
Logo
×

সারাদেশ

বিএনপির কার্যালয়ে আগুন

ঝালকাঠিতে উপজেলা আ.লীগ সম্পাদকসহ ১৪ জনের নামে মামলা

Icon

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৪, ০৫:০৮ পিএম

ঝালকাঠিতে উপজেলা আ.লীগ সম্পাদকসহ ১৪ জনের নামে মামলা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ঝালকাঠি জেলা বিএনপির কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনায় আইনজীবী সমিতির সাবেক সভাপতি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের আহ্বায়ক, পৌর কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সভাপতিসহ ১৪ জনের নামে মামলা হয়েছে। 

বৃহস্পতিবার রাতে ঝালকাঠি পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান তাপু বাদি হয়ে ঝালকাঠি থানায় এ মামলা করেন। 

মামলার বিবরণে জানা গেছে, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে শিক্ষার্থীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ হয়। এ ঘটনার জেরে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা ঝালকাঠি শহরের আমতলা সড়কের জেলা বিএনপি কার্যালয়ে আগুন ধরিয়ে দেয়। 

পরে স্থানীয়রা এসে পানি ঢেলে আগুন নিভিয়ে ফেলে। আগুনে বিএনপি কার্যালয়ের ভেতরের মালামাল পুড়ে যায়। এ ঘটনায় ঝালকাঠি আইনজীবী সমিতির সাবেক সভাপতি পিপি আব্দুল মান্নান রসুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর হাফিজ আল মাহামুদ, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির, পৌর কাউন্সিলর যুবলীগ নেতা কামাল শরীফ ও জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ মধু, সাধারণ সম্পাদক মো. পারভেজ, যুগ্ম সম্পাদক আলফি শাহরুন শুভ, আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মনু, এপিপি সঞ্জয় মিত্র, ইউপি সদস্য আবুল কালাম মাসুম, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন মিঠু, থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাত মোল্লা, রিপন তালুকদার, অ্যাডভোকেট কার্তিক দাস সহ ১৪ জনকে আসামি করে মামলা করা হয়।

মামলার সত্যতা নিশ্চিত করে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ইতোমধ্যে তাদের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে, তারা কেউই এলাকায় নেই। প্রয়োজনে প্রযুক্তি ব্যবহার করে তাদের গ্রেফতার করা হবে।   

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম