Logo
Logo
×

সারাদেশ

টঙ্গীতে আ.লীগ অফিসের সামনে বিএনপির বিক্ষোভ, মহাসড়কে গণমিছিল

Icon

টঙ্গী শিল্পাঞ্চল (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৫ আগস্ট ২০২৪, ০৭:৫৮ পিএম

টঙ্গীতে আ.লীগ অফিসের সামনে বিএনপির বিক্ষোভ, মহাসড়কে গণমিছিল

গাজীপুরের টঙ্গীতে আওয়ামী লীগের দলীয় অফিসের সামনে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গণমিছিল করে দলটি। এ সময় তারা ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি হাসিনাসহ তার দোসরদের ফাঁসি দাবি করেন। 

বৃহস্পতিবার বিকাল সোয়া ৪টার দিকে স্থানীয় নতুনবাজার আওয়ামী লীগ অফিসের সামনে বিক্ষোভ সমাবেশ করে মহাসড়কে গণমিছিল করে তারা। গণমিছিলটি টঙ্গী স্টেশন রোড হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ শেষে কলেজ গেটে গিয়ে শেষ হয়। 

গণমিছিল ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির সাবেক মন্ত্রী মরহুম অধ্যাপক এমএ মান্নানের ছেলে ও গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এম মনজুরুল করিম রনি। 

এ সময় উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আরিফ হোসেন হাওলাদার, টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি সরকার জাবেদ আহমেদ সুমন, সাধারণ সম্পাদক গাজী সালাউদ্দিন, টঙ্গী পূর্ব থানা যুবদলের আহবায়ক আকবর হোসেন ফারুক, পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম সাথী, ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন শফি, বিএনপি নেতা গাজী আমানউল্লা, যুবদল নেতা টিপুসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম