Logo
Logo
×

সারাদেশ

ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তি নিহত

Icon

ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি

প্রকাশ: ১৫ আগস্ট ২০২৪, ০৫:৪০ পিএম

ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তি নিহত

ফাইল ছবি

ঢাকা- চট্টগ্রাম রেলপথের কুমিল্লার বুড়িচং এলাকায় অজ্ঞাত (৫৫) এক ব্যক্তি চট্টগ্রাম থেকে ঢাকাগামী মালবাহী ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার কালিকাপুর রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,  বৃহস্পতিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম রেলপথের রাজাপুর রেলস্টেশনের দক্ষিণ পাশে কালিকাপুর রেলক্রসিং এলাকায় চট্টগ্রামগামী মালবাহী ট্রেনের নিচে কাটা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। খবর পেয়ে কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোস্তফা কামাল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

মো. মোস্তফা কামাল স্থানীয় লোকজনের বরাত দিয়ে বলেন, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি মালবাহী ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তি ট্রেনে কাটা পড়ে নিহত হন। তার বয়স আনুমানিক ৫৫ বছর। 

তিনি আরও জানান, স্থানীয় লোকজন নিহত ব্যক্তিকে এলাকার বিভিন্ন স্থানে ঘোরাফেরা করতে দেখেছেন। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার লাশ বৃহস্পতিবার সকালে উদ্ধার করে কুমেকে প্রেরণ করেছি। তবে আমরা তার পরিচয় উদঘাটনে কাজ করছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম