Logo
Logo
×

সারাদেশ

কুমিল্লায় মোড়ে মোড়ে বিএনপির অবস্থান ও বিক্ষোভ মিছিল

Icon

সদর দক্ষিণ (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ১৫ আগস্ট ২০২৪, ০১:১০ পিএম

কুমিল্লায় মোড়ে মোড়ে বিএনপির অবস্থান ও বিক্ষোভ মিছিল

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারের মন্ত্রী, সংসদ সদস্য ও দলীয় নেতাকর্মীদের বিচারের দাবিতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণের পদুয়ার বাজার বিশ্বরোডে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

এছাড়া ১৫ আগস্টকে কেন্দ্র করে আওয়ামী লীগের যে কোনো প্রকার ষড়যন্ত্র প্রতিহত করতে কুমিল্লার মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

নেতাকর্মীরা বলছেন, শোক দিবসের নামে কুমিল্লায় কোনো প্রকার অরাজকতা সৃষ্টি করতে যেন না পারে সেই ব্যাপারে সজাগ রয়েছে বিএনপি।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সদর দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহাবুব আলম চৌধুরী বলেন, স্বৈরাচার হাসিনা সরকার ১৭ বছর ধরে বিএনপির নেতাকর্মীদের ওপর অত্যাচার-নির্যাতন চালিয়ে গুম-খুন করেছে। এমনকি ছাত্র-জনতার আন্দোলনে গুলি চালিয়ে তাদের হত্যা করা হয়েছে। এসব হত্যাকাণ্ডে জড়িত থাকায় শেখ হাসিনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, স্বৈরাচার শেখ হাসিনা সরকারের প্রেতাত্মারা এখন বিভিন্ন এলাকায় বিভিন্ন পাড়া–মহল্লায় বিরাজমান, তারা ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের এ ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সতর্ক ও সজাগ থাকতে হবে। কেন্দ্রীয় কর্মসূচির আলোকে আমরা শান্তিপূর্ণ অবস্থান নিয়েছি। কুমিল্লার মোড়ে মোড়ে নেতাকর্মীদের অবস্থান রয়েছে । যাতে আওয়ামী সন্ত্রাসী আবারও মাথাচাড়া দিতে না পারে। বাংলাদেশে স্বৈরশাসকের কোনো স্থান নেই।

এসময় মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মামুনুর রশিদ মজুমদার, সদর দক্ষিণ শ্রমিকদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ২২নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক বাবুল মিয়া, সদস্য সচিব মিজানুর রহমান, ২০নং ওয়ার্ড বিএনপির সদস্য সচিব মজিবুর রহমান, মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন ভুঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন, সদর দক্ষিণ উপজেলা যুবদলের আহ্বায়ক সায়েম মজুমদার, ছাত্রদল নেতা নুর মোহাম্মদ মজুমদার, ২২নং স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক আব্দুল হান্নান সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম