Logo
Logo
×

সারাদেশ

স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগ ও শেখ হাসিনার ফাঁসির দাবিতে বিক্ষোভ 

Icon

রংপুর ব্যুরো

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৪, ১০:৫৮ পিএম

স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগ ও শেখ হাসিনার ফাঁসির দাবিতে বিক্ষোভ 

রংপুরে অন্তর্বর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেনের পদত্যাগ ও ছাত্র-জনতা হত্যায় শেখ হাসিনার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল-যুবদল ও স্বেচ্ছাসেবক দল। 

সোমবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়ের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর প্রধান সড়ক হয়ে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। দলীয় কার্যালয়ের সামনে এসে বিভিন্ন স্লোগান দেন নেতাকর্মীরা।

এ সময় বক্তব্য রাখেন- জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, রংপুর মহানগর যুবদলের আহবায়ক নুরুন্নবী চৌধুরী মিলন, সিনিয়র যুগ্ম আহবায়ক মুহাম্মদ জহির আলম নয়ন, সদস্য সচিব আতিকুল ইসলাম লেলিন, রংপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাকারিয়া ইসরাম জীম, জেলা ছাত্রদলের আহবায়ক শরিফ নেওয়াজ জোহা, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নোমান হাসান, মহানগর ছাত্রদলের আহবায়ক আল ইমরান সুজন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মনিরুজ্জামান হিজবুল প্রমুখ। 

এ সময় রংপুর মহানগর ও জেলাসহ বিভিন্ন উপজেলা ও ওয়ার্ড যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় নেতারা বলেন, আওয়ামী লীগকে পুনর্বাসনের চক্রান্ত শুরু করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল সাখাওয়াত হোসেন আওয়ামী লীগকে শক্তি জোগাতে তিনি একের পর এক বিতর্কিত বক্তব্য দিয়েছেন। এ সময় আন্দোলনে ছাত্রজনতা হত্যার ঘটনায় শেখ হাসিনাকে মূল পরিকল্পনাকারী হিসেবে অভিযুক্ত করে তার ফাঁসির দাবি জানান তারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম