Logo
Logo
×

সারাদেশ

নবাবগঞ্জে কূপ থেকে আদিবাসী নারীসহ দুইজনের লাশ উদ্ধার

Icon

দিনাজপুর প্রতিনিধি 

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৪, ১০:৪০ পিএম

নবাবগঞ্জে কূপ থেকে আদিবাসী নারীসহ দুইজনের লাশ উদ্ধার

ফাইল ছবি

দিনাজপুরের নবাবগঞ্জে কূপ থেকে সিরাজুল ইসলাম (৫৫) ও শারতী পাহান (৬০) নামে দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার কুশদহ ইউনিয়নের মালভবানী পাটুপপাড়া গ্রামের একটি কূপ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

সিরাজুল ইসলাম উপজেলার কুশদহ ইউনিয়নের খালিপপুর (শালপাড়া) গ্রামের পেশকার আলীর ছেলে এবং শারতী পাহান রংপুরের মিঠাপুকুর উপজেলার চকগোপাল সরকারপাড়া গ্রামের শুকু পাহানের স্ত্রী। 

স্থানীয়রা জানান, সোমবার দিবাগত রাতে কুশদহ ইউনিয়নের মালভবানিপুর পাটুপপাড়া এলাকার এক আদিবাসীর মেয়ের বিয়ের অনুষ্ঠান হয়। বিয়ে উপলক্ষে বাড়ির বাইরে খুলিতে অন্ধকারে মদপান করে নেশাগ্রস্ত অবস্থায় বিকল্প রাস্তা দিয়ে বাড়ি ফেরার পথে টয়লেটের পানিভর্তি কূপের মধ্যে তারা পড়ে যান। পরে এলাকাবাসী ঘটনা টের পেয়ে পুলিশকে খবর দিলে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ ওই দুজনের লাশ উদ্ধার করে।

আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল হক বলেন, ধারণা করা হচ্ছে তারা দুজনেই মদপান করে নেশাগ্রস্ত অবস্থায় কূপে পড়ে মারা গেছেন। তাদের মধ্যে নারীর পরনের কাপড়ে পেঁচানো অবস্থায় একটি দেশীয় মদের বোতল উদ্ধার করা হয়েছে। উভয়ের পরিবারের কোনো আপত্তি না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম