Logo
Logo
×

সারাদেশ

ভোলায় শিক্ষার্থীদের বাজার মনিটরিং, স্বস্তি ক্রেতাদের

Icon

যুগান্তর প্রতিবেদক, ভোলা

প্রকাশ: ১১ আগস্ট ২০২৪, ০৪:০৯ পিএম

ভোলায় শিক্ষার্থীদের বাজার মনিটরিং, স্বস্তি ক্রেতাদের

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মনিটরিংয়ে স্বস্তি ফিরেছে ভোলার বাজারে। আগের চেয়ে দাম কমেছে গরুর মাংস, খাসি, মুরগি, মাছসহ সব ধরনের সবজির। 

শনিবার দুপুর আড়াইটার দিকে ভোলা শহরের কিচেন মার্কেটের বাজার মনিটরিংয়ে নামেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। এ সময় তারা উচ্চমূল্যে যাতে কোনো প্রকার মাংস, মাছ, সবজি ও মুদি মালামাল বিক্রি করতে না পারে, সে জন্য মেমো দেখে মূল্য নির্ধারণ করে দেন তারা। 

ভোলার মনিটরিং করা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা বলেন, ব্যবসায়ীরা আগে সিন্ডিকেট করে গরুর মাংস ৭৫০-৮০০ টাকা, খাসির মংস ১ হাজার টাকা, ব্রয়লার, ১৮০-২০০ টাকা, সোনালি ৩৪০-৩৫০ টাকা, দেশি মুরগি ৬০০-৬৫০ টাকা বিক্রিসহ সকল সবজি ও মুদি মালামালের বেশি দামে বিক্রি করতো। তাই আমরা বাজার মনিটরিং করে গরুর মাংস ৬৫০ টাকা, খাসির মাংস ৮০০, ব্রয়লার ১৬০, সোনালি ২৫০, দেশি মুরগি ৪০০ টাকাসহ সবজি একং কিছু মুদি মালামালের দাম নির্ধারণ করে দিই। আমরা চাই সবাই যাতে সামর্থ্য অনুযায়ীই স্বস্তিতে বাজার করতে পারে, সে জন্য আমরা আজ ভোলার বাজারের সিন্ডিকেট ভেঙে দিয়েছি। অন্যদিকে ভোলার বাজারে মাংস, মাছ, সবজি ও মুদি সবজির দাম কমে যাওয়ায় খুশি সাধারণ ক্রেতাও।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম