Logo
Logo
×

সারাদেশ

রাস্তা থেকে তুলে নিয়ে দুই তরুণীকে রাতভর ধর্ষণ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১০ আগস্ট ২০২৪, ১০:৪০ পিএম

রাস্তা থেকে তুলে নিয়ে দুই তরুণীকে রাতভর ধর্ষণ

ঢাকার কেরানীগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে রাস্তা থেকে তুলে নিয়ে দুই অষ্টাদশী তরুণীকে রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার ভোর ৫টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের তেঘরিয়া ইউনিয়ন পশ্চিমদী খোয়ালপাড়া এলাকায় হবি মোল্লার বাসা থেকে ধর্ষণের শিকার হওয়া দুই তরুণীকে উদ্ধার করে ছাত্ররা।

সকালে ভুক্তভোগী তরুণীদেরকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিডফোর্ড হাসপাতালে জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাদেরকে ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেপার করে। পরে তাদের সেখানে ভর্তি করে চিকিৎসা সেবা দেওয়া হয়।

গত ৯ আগস্ট শুক্রবার ওই এলাকার হবি মোল্লার ছেলে শিপন মোল্লার নেতৃত্বে ৩০-৩৫ জনের সন্ত্রাসী দল দুই তরুণীকে তাদের সঙ্গে থাকা ছেলে বন্ধুসহ পাঁচ জনকে গোয়ালপাড়া এলাকায় একটি সড়কে আটক করে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা ও মোবাইল লুট করে। পরে তিন বন্ধুকে ছেড়ে দিয়ে দুই তরুণীকে শিপন মোল্লা বাসায় নিয়ে রাতভর পালাক্রমে গণধর্ষণ করে।

সেই বন্ধুরা ভোর ৬ টার দিকে  কদমতলী গিয়ে কিছু ছাত্রদের বিষয়টি খুলে বললে সঙ্গে সঙ্গে ছাত্ররা শিপন মোল্লার বাসা থেকে দুই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। কিন্তু শিপন মোল্লা ও তার বন্ধুরা বাড়ির ছাদ দিয়ে পালিয়ে যায়।

এসময় ছাত্ররা শিপন মোল্লা বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদক ও দেশিয় অস্ত্র উদ্ধার করে। পরবর্তীতে এলাকার লোকজন ও ছাত্ররা ক্ষিপ্ত হয়ে শিপন মোল্লার বাড়ি ভাঙচুর করে। থানার কার্যক্রম চালু না থাকায় সংশ্লিষ্ট কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সিএসই ডিপার্টমেন্টের শিক্ষার্থী তাজুল ইসলাম যুগান্তরকে জানান, আমরা কেরানীগঞ্জ উপজেলার কদমতলী এলাকায় রাস্তার উপর আলপনা করছিলাম। রাত তিনটার দিকে একটি মেয়ে হঠাৎ আমাদের এখানে কান্নাকাটি করে এ ঘটনার বিষয় জানান।

এরপর আমরা সেনাবাহিনী ও র ্যাব আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে ফোন দিয়ে সহযোগিতা চাই। তাদের কাছ থেকে কোন সহযোগিতা না পেয়ে আমরা বন্ধুরা মিলে মেয়েটিকে উদ্ধার করতে রাজেন্দ্রপুর এলাকায় ঘটনাস্থলে যাই। আমরা ওই বাড়িটি ঘেরাও করার পর বাড়ির লোকজনকে এ বিষয়ে বলায় বাড়ি গেট খুলতে চাচ্ছিলেন না।

এরপর ওই বাড়ির দোতলা থেকে জানালা দিয়ে একটি মেয়ে ইশারা দেয়। এরপর আমরা সবাই গেট ভেঙে মেয়েটিকে উদ্ধার করি। এরপর বাড়ির ভিতরে ধর্ষকদের কোথাও খুঁজে না পাওয়া আমরা মেয়ে দুইজনকে নিয়ে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে আমাদেরকে জানান পুলিশ কেস আমরা এ বিষয়ে কিছু করতে পারব না। আপনারা দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যান। তারপর মেয়েটিকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয় বলে জানান এই শিক্ষার্থী।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আনসার কমান্ডার পিসি মিজানুর রহমান  জানান, কেরানীগঞ্জ এলাকার দুই ভুক্তভোগী তরুণী হাসপাতালের ওসিসিতে ভর্তি হয়েছে। ভয়ে তাদের আত্মীয়-স্বজন কোন তথ্য দিতে চাচ্ছে না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম