Logo
Logo
×

সারাদেশ

সারিয়াকান্দিতে ১৮ বছর পর রাজপথে জামায়াত

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৪, ০১:৫৭ এএম

সারিয়াকান্দিতে ১৮ বছর পর রাজপথে জামায়াত

বগুড়ার সারিয়াকান্দিতে প্রায় দেড়যুগ পর প্রকাশ্যে রাজপথে মিছিল সমাবেশ করেছে জামায়াত ও শিবিরের নেতাকর্মীরা।

শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্যাগের পর শক্তিশালী অবস্থানে যেতে সুসংগঠিত হচ্ছে বিএনপি। কারাগারে আটক বেশিরভাগ নেতাকর্মীর জামিন মিলেছে। তবে হামলার ভয়ে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আÍগোপনে গেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, বগুড়ার সারিয়াকান্দিতে প্রকাশ্যে এসেছেন, জামায়াত ও শিবিরের নেতাকর্মীরা। তারা হাজারের বেশি নেতাকর্মী নিয়ে প্রধান প্রধান সড়কে বিজয় মিছিল করেছেন। 

মিছিলে প্রধান অতিথি ছিলেন, উপজেলা জামায়াতের আমির অধ্যাপক জহুরুল ইসলাম। পৌর জামায়াতের আমির রেজাউল করিম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। 

উপস্থিত ছিলেন, উপজেলার নায়েবে আমির মাওলানা ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক মাওলানা তোফাজ্জল হোসেন প্রমুখ। গত বুধবার নারচী ইউনিয়নের কুপতলা গ্রাম থেকে উপজেলা জামায়াতের আয়োজনে গণমিছিল বের করা হয়।

এদিকে শেখ হাসিনার পদত্যাগের পর পূর্ণশক্তিতে সংগঠিত হচ্ছে সারিয়াকান্দি উপজেলা বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। গত কয়েক বছর তারা কোণঠাসা ও নিষ্ক্রিয় থাকলেও এখন তারা রাজপথে নেমেছেন। উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গত কয়েক দিন ধরেই বিজয় মিছিল করছে।

উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নূরে আজম বাবুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, সোনাতলা উপজেলা বিএনপির সভাপতি একেএম আহসানুল তৈয়ব জাকির।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম