Logo
Logo
×

সারাদেশ

আওয়ামী লীগকে নিষিদ্ধ করার দাবি দুলুর  

Icon

নাটোর প্রতিনিধি 

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ১১:০৩ পিএম

আওয়ামী লীগকে নিষিদ্ধ করার দাবি দুলুর  

দেশ আওয়ামী লীগ মুক্ত। বাংলাদেশে আবার দ্বিতীয় স্বাধীনতা এসেছে। প্রথম স্বাধীনতার সময় বিরোধিতার জন্য জামায়াতকে নিষিদ্ধ করা হয়েছিল। তাহলে এই দ্বিতীয় স্বাধীনতার সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শত শত মানুষকে হত্যা, গুলি করে রক্তাক্ত করার জন্য আওয়ামী লীগকে অতি দ্রুত নিষিদ্ধ ঘোষণা করতে হবে। 
বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগের সমাবেশস্থল হিসাবে পরিচিত নাটোর শহরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ডে দীর্ঘ ১৮ বছর পর আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু এ দাবি জানান।  

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ তিনবার বিনা ভোটে সারা দেশে এমপি বানিয়েছিল। বিনা ভোটের এসব এমপি দুর্নীতি করে বিদেশে টাকা পাচার করেছেন। এখনো তাদের বাসায়, গাড়িতে বস্তা বস্তা টাকা পাওয়া যাচ্ছে। সাধারণ ছাত্র-জনতার আন্দোলনে এসব দুর্নীতিবাজ এমপি-মন্ত্রী দেশ ছেড়ে পালিয়েছেন। দেশের মানুষ আবার স্বাধীনতা পেয়েছে।

সমাবেশে জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে আরও বক্তৃতা করেন সদস্য সচিব রহিম নেওয়াজ, নির্বাহী পরিষদের সদস্য অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, দুলুর স্ত্রী জেলা বিএনপির যুগ্ম  আহবায়ক সাবিনা ইয়াসমিন ছবি, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ রনি, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি এমদাদুল হক আল মামুন ও সাধারণ সম্পাদক বাবুল চৌধুরী প্রমুখ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম