Logo
Logo
×

সারাদেশ

সুযোগ সন্ধানী দুষ্কৃতকারীদের বিচার দাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের

Icon

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৪, ০৯:৫৬ পিএম

সুযোগ সন্ধানী দুষ্কৃতকারীদের বিচার দাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের

দিনাজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতারা বলেছেন, ছাত্র-জনতার আন্দোলনের পরিপ্রেক্ষিতে একটি স্বৈরাচারী সরকারের পতনের পর কিছু সুযোগ সন্ধানী দুষ্কৃতকারী সংখ্যালঘু সম্প্রদায়সহ সাধারণ মানুষের ওপর হামলা চালিয়ে আমাদের আন্দোলনকে কলুষিত করার চেষ্টা করছে।

তারা আরও বলেন, যেহেতু একটি অন্তবর্তীকালীন সরকার গঠিত হচ্ছে- সেহেতু এসব সুযোগ সন্ধানী দুষ্কৃতকারীদের আইনের আওতায় এনে প্রত্যেকটি ঘটনার বিচার করতে হবে। বুধবার দুপুরে দিনাজপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তারা। 

দিনাজপুর প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন দিনাজপুর জেলা শাখার সমন্বয়ক একরামুল হক আবির, অন্যতম সমন্বয়ক আসলাম হোসাইনসহ অনেকে।

সংবাদ সম্মেলনে তারা বলেন, কেন্দ্রীয় কর্মসূচির আলোকে বিভিন্ন মন্দির, ধর্মীয় উপাসনালয়, হিন্দু সম্প্রদায় ও সংখ্যালঘুদের ওপর নির্যাতন করার যাতে সুযোগ না পায় সে বিষয়ে আমরা নানা কর্মসূচি ও এলাকাভিত্তিক কমিটি গঠন করেছি। সেই সাথে সম্প্রীতির বাংলাদেশ গড়তে বৈষম্যবিরোধী আন্দোলনের সব শিক্ষার্থী ও সর্বসাধারনের এ বিষয়ে সচেতন ও তৎপরতা রূখতে সবাইকে সজাগ থাকার আহবান জানানো হয়। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন দিনাজপুর জেলা কমিটির আমরিন ফয়সাল, মাসুদ রানা, অনন্ত জামাল, রেজওয়ানুল ইসলাম সজিব, আমান সুজন, শামীম রেজা, হাসনাত হাসু, রেজওয়ানুল ইসলাম, শাহজালাল, মোহাম্মদ আলী, জোবাইর হোসেন, আতিকুর রহমান শুভ, আবু হানিফ, মমিনুর, মনোয়ার হোসেন, এমএম নোমান, এম আর সিদ্দিক, ফরহাদ হোসেন, শেখ রিয়াদ, ফরহাদ, সাবিক, নুশরাত জাহান নিসা, কার্নিজ ফাতিমা রাহি, আল আমিন, সাকিব সাদমান, ফিরোজ খান নুর, আব্দুর রহমান, সজিব প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম