Logo
Logo
×

সারাদেশ

সাভারে পুলিশের গুলিতে নিহত স্কুলছাত্র জুলকার নাইন

Icon

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি 

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৪, ০৯:০৫ পিএম

সাভারে পুলিশের গুলিতে নিহত স্কুলছাত্র জুলকার নাইন

সাভারে পুলিশের গুলিতে নিহত হয়েছে পাবনার সাঁথিয়ার নন্দনপুর ইউনিয়নের স্বরপ গ্রামের স্কুলছাত্র জুলকার নাইন (১৭)। সে হোমিওপ্যাথিক চিকিৎসক আব্দুল হাই আল হাদীর ছেলে। 

নিহত জুলকার নাইন সাভার আশুলিয়া থানার বাইপাইল পলাশ বাড়িতে ভাড়া বাসায় তার বাবা মায়ের সঙ্গে থাকতেন। সে সাভারের পলাশবাড়ি জেএল মডেল স্কুল অ্যান্ড গার্লস কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল। দুই ভাই ও এক বোনের মধ্যে সে দ্বিতীয়। 

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশত্যাগের খবরে গতকাল সোমবার সাভার আশুলিয়া থানার বাইপাইল পলাশ বাড়িতে মিছিলে যোগ দেন জুলকার নাইন। বিকাল পাঁচটার দিকে জুলকারের বন্ধুরা তার বাবার মোবাইল ফোনে জানায় আপনার ছেলের গলায় গুলি লাগছে দ্রুত এনাম হাসপাতালে আসেন। তিনি গিয়ে দেখেন হাসপাতালে তার ছেলের নিথর দেহ পড়ে আছে। ওই রাতেই তার লাশ সাঁথিয়ায় নিজ বাড়িতে নিয়ে আসা হয়। 

মঙ্গলবার সকাল ৯টায় সাঁথিয়ার স্বরপ গ্রামে নিজ বাড়িতে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে এবং স্বজনদের আহাজারিতে এক হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়েছে। 

নিহতের বাবা আব্দুল হাই আল হাদী বলেন, আমার ছেলের হত্যাকাণ্ডের বিচার চাই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম