Logo
Logo
×

সারাদেশ

লুটপাট রুখতে বিএনপি নেতাদের কঠোর নির্দেশ

Icon

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৫ আগস্ট ২০২৪, ১০:১৭ পিএম

লুটপাট রুখতে বিএনপি নেতাদের কঠোর নির্দেশ

কেউ মিষ্টি বিলাচ্ছেন, কেউ বা দীর্ঘ দিনের রাজপথের সাথীকে বুকে আলিঙ্গন করে কাঁদছেন অঝোরে; আবার কেউ আনন্দে বাকরুদ্ধ। কিন্তু ৩০ থেকে ৪০ হাজার ছাত্রজনতার মুখে প্রতিধ্বনিত হচ্ছিল একটিই স্লোগান- ‘স্বাধীনতা স্বাধীনতা’। 

শেখ হাসিনা সরকারের পতনের খবরে নারায়ণগঞ্জের আপামর জনতা রাস্তায় নেমে এলে এমনই এক অভূতপূর্ব দৃশ্যের দেখা মিলে। বিজয় আর আনন্দ উল্লাসে প্রকম্পিত হয় পুরো নারায়ণগঞ্জ। এদিকে ছাত্র-জনতার এ বিজয় উল্লাসের সুযোগ নিয়ে নজিরবিহীন লুটপাট আর ধ্বংসযজ্ঞ চালিয়েছে একটি শ্রেণী।

১৪ থেকে ১৬ বছর বয়সি কিশোরদের অসংখ্য গ্রুপ রীতিমতো ভাংচুর লুটপাট আর অগ্নিসংযোগের যেন মহোৎসব চালিয়েছে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায়। 

জানা গেছে, অবশেষে ছাত্র-জনতার আন্দোলনের মুখে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের সংবাদ গণমাধ্যমে প্রকাশ হওয়ার পরপরই আনন্দে ভাসে পুরো নারায়ণগঞ্জ। 

কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান দীপু যুগান্তরকে জানান, এসব ভংচুর লুটপাট করছে সুযোগ সন্ধানীরা। এরা বিএনপির কেউ না। আমরা ব্যস্ত আনন্দ উল্লাসে। আমরা প্রতিটি এলাকায় নেতকর্মীদের নির্দেশ দিয়েছি এদের ধরে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করতে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু জানিয়েছেন, আমাদের কঠোর নির্দেশনা দেয়া আছে, এসব যারা করছে তাদের ধরে পুলিশে দিন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম