Logo
Logo
×

সারাদেশ

শেখ হাসিনার বিদায়ে গোপালগঞ্জে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

Icon

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৫ আগস্ট ২০২৪, ০৮:৩৭ পিএম

শেখ হাসিনার বিদায়ে গোপালগঞ্জে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক দফা দাবিতে ছাত্রজনতার তোপের মুখে পড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশত্যাগ করেছেন। এই খুশিতে গোপালগঞ্জে বিজয় মিছিল করছে ছাত্র-জনতা। এ সময় ছাত্র ও সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করতে দেখা যায়। 

সোমবার সন্ধ্যায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা, গোপালগঞ্জ, কাশিয়ানী ও মুকসুদপুর উপজেলার বিএনপি সদস্যরা এ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।

মিছিল থেকে শেখ হাসিনার পালানো নিয়ে বিভিন্ন স্লোগান দিতে দেখা গেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের।

বিজয় মিছিল থেকে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গোপালগঞ্জ-২ আসনের সাংসদ শেখ ফজলুল করিম সেলিমের ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। 

রাত পৌনে ৮টায় গোপালগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি এম এইস খান মঞ্জুরের বাসভবনে মিষ্টি বিতরণ করা হয়। এর আগে বিকেল ৫টায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আনন্দ মিছিল করে শিক্ষার্থীরা, এছাড়া ওদিন বিকেলে মুকসুদপুর ও কাশিয়ানীতে আনন্দ মিছিল করে বিএনপি ও অঙ্গ সংগঠনের সদস্যরা। 

অপরদিকে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজমের নেতৃত্ব জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গোপালগঞ্জের চৌরাঙ্গি মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম