Logo
Logo
×

সারাদেশ

এমপি শিমুলের বাড়িতে আগুন

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২৪, ০৬:০৯ পিএম

এমপি শিমুলের বাড়িতে আগুন

কোটা সংস্কার নিয়ে সারা দেশে চলমান আন্দোলনের তোপের মুখে পড়ে সোমবার দুপুরে পদত্যাগ করে দেশত্যাগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর দেশত্যাগের পর সারা দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিপাকে পড়েছেন। ক্ষমতাশীন আওয়ামী লীগের শাসনামলে সারা দেশে যারা লুটপাট, হত্যা, নৈরাজ্য করেছেন তারা জীবন নিয়ে বেশি শঙ্কিত।

বিকেল ৪টার দিকে নাটোর জেলা আওয়ামী লীগের কার্যালয় ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের বাসভবন জান্নাতি প্যালেসে আগুন দেয় বিক্ষুব্ধরা

বিক্ষুব্ধ জনতা সদর আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি শফিকুল ইসলাম শিমুলের বাড়ি ও জেলা আওয়ামী লীগের কার্যলয়ে আগুন ধরিয়ে দিয়েছে। এসময় এমপি শিমুলের ভাই সাগরের বাড়িতেও আগুন দেয় জনতা।

সোমবার বিকেল ৩টার পর থেকে শহরের বিভিন্ন এলাকা থেকে মূল সড়কে খন্ড খন্ড মিছিল নিয়ে বের হয় ছাত্র-জনতা। হাজার হাজার মানুষ অবস্থান নেয় শহরের কানাই খালী পুরাতন বাসস্ট্যান্ড এলাকায়। ছাত্রজনতা বিজয় মিছিল থেকে শেখ হাসিনার পালানো নিয়ে বিভিন্ন স্লোগান দিয়ে মুখর করে তোলে পরিবেশ।

অনেকে মিষ্টি বিতরণ করতেও দেখা গেছে। সেনা সদস্যদের সঙ্গে আলিঙ্গন করতে দেখা যায় ছাত্র জনতাকে। আনন্দ উল্লাসে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামেন সর্বস্তরের জনগণ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম