Logo
Logo
×

সারাদেশ

দেশে ফিরে জাহাঙ্গীর বললেন ‘আমি দ্বিতীয়বার জীবন পেয়েছি’

Icon

গাজীপুর ও মহানগর প্রতিনিধি

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৪, ০৮:০৩ পিএম

দেশে ফিরে জাহাঙ্গীর বললেন ‘আমি দ্বিতীয়বার জীবন পেয়েছি’

ছবি: যুগান্তর

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সিঙ্গাপুরে চিকিৎসা শেষে ১৬ দিন পর দেশে ফিরেছেন। 

শনিবার সকাল ৬ টায় দেশে ফেরেন তিনি। 

এসময় শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর এবং টঙ্গী থেকে ছয়দানা পর্যন্ত মহাসড়কের পাশে বিভিন্ন স্থানে জড়ো হয়ে শতশত নেতাকর্মী ও সমর্থক তাকে সংবর্ধনা জানায়। 

রিমান্ড শেষে জামিন পেলেন জাবির সমন্বয়ক আরিফ

গাজীপুরের বাসায় যাওয়ার পথে দুপুর ১২টার দিকে যুবলীগ নেতা সন্ত্রাসীদের হামলায় নিহত জুয়েল মোল্লার বাড়িতে যান। সেখানে জুয়েলের কবর জিয়ারত করেন এবং তার বৃদ্ধ পিতা বারেক মোল্লা ও তার বোনকে শান্ত্বনা দেন। দুপুর সাড়ে ১২টার দিকে তিনি বাসায় পৌঁছে মা মেয়র জায়েদা খাতুনের সঙ্গে দেখা করেন। 

এসময় জাহাঙ্গীর আলম বলেন, আমি দ্বিতীয়বার জীবন পেয়েছি। মৃত্যুর দারপ্রাপ্ত থেকে বেঁচে এসেছি। সন্ত্রাসীরা হত্যার উদ্দেশে আমার মাথায় আঘাত করেছিল। প্রাণপন চেষ্টা করে উত্তরার একটি বাসায় আশ্রয় নিয়েছিলাম। সন্ত্রাসীরা আমাকে খুঁজে না পেয়ে জুয়েল মোল্লাসহ আমার দুজন কর্মীকে পিটিয়ে হত্যা করেছে। আড়াই ঘণ্টা ওই বাড়িতে আটকে থাকার পর আইনশৃঙ্খলা বাহিনী আমাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়েছিল। পরদিন আমাকে একটি এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেওয়া হয়। 

তিনি বলেন, একই দিন রাতে মা মেয়র জায়েদা খাতুনকে হত্যার উদ্দেশে আমার বাড়িতে হামলা করা হয়। পুলিশ ও সেনাবাহিনীর সদস্যারা আমার মাকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়েছিলেন।  এতে প্রাণে বেঁচে যান মা জায়েদা। 

বিচার দাবি করে জাহাঙ্গীর আলম বলেন, ১৬দিন চিকিৎসাধীন থাকার পর আজ আমি মাতৃভূমিতে ফিরেছি। ন্যাক্কারজনক দুটি হামলার সুষ্ঠু তদন্ত এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম