Logo
Logo
×

সারাদেশ

লাশ বহনকারী বাবা জানতেন না লাশটি তার সন্তানের

Icon

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৪, ০৪:০৫ পিএম

লাশ বহনকারী বাবা জানতেন না লাশটি তার সন্তানের

অজ্ঞাত ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে মুখ থেঁতলে যাওয়া চেহারা বিকৃত যুবকের লাশ অজ্ঞাত হিসেবে পড়ে ছিল থানার কাছেই খাসপাড়া মোড়ে। রাত তখন প্রায় সাড়ে ১১টা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে থানার লাশ বহনকারী ওয়াদুদ ওরফে দুদুকে খবর দেয়। ভ্যান নিয়ে গিয়ে রাস্তা থেকে লাশ কুড়িয়ে বহন করে থানায় আনার প্রায় ঘণ্টাখানেক পর জানা গেল এ লাশ থানার লাশ বহন কাজে নিয়োজিত ওয়াদুদু ওরফে দুদুর ছেলে সোলায়মানের। শুক্রবার রাতে টাঙ্গাইলের ধনবাড়ীতে এ ঘটনা ঘটে।  

ধনবাড়ী থানার ওসি হাবিবুর রহমান এমন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

তিনি জানান, রাত সাড়ে ১১টার দিকে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের ধনবাড়ী পৌর এলাকার থানার কাছের খাসপাড়া মোড়ে অজ্ঞাত ট্রাকের চাপায় মারা যাওয়া লাশ পড়ে থাকার খবর আসে। পুলিশ গিয়ে যথাযথ ব্যবস্থা নিয়ে দুদুকে দিয়ে লাশ থানায় আনে। চেষ্টা চলে লাশের পরিচয় জানার। এদিকে দুদুর ছেলে সোলায়মানকে (২৫) পাওয়া যাচ্ছিল না। লাশ উদ্ধারের প্রায় ঘণ্টাখানেক পর লাশের পকেটে থাকা মোবাইল থেকে দুদুর মোবাইলে কল করে জানা গেল এ লাশ আর কারও নয়, থানার লাশ বহনকাজে নিয়োজিত দুদুর ছেলে সোলায়মানের। এমন খবরে মুহূর্তের মধ্যে এলাকায় শোক বয়ে যায়। 

শোকাহত স্থানীয়দের মন্তব্য— ভাগ্যের কি বিড়ম্বনা, লাশ উদ্ধারের সময় বাবা জানলেন না লাশটি তার সন্তানের।

ধনবাড়ী থানার পরির্দশক (তদন্ত) ইদ্রিস আলী জানান, অজ্ঞাতনামা ট্রাকের চাপায় সোলায়মান ঘটনাস্থলেই মারা গেছেন। স্থানীয়দের খবরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া করা হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম