Logo
Logo
×

সারাদেশ

নীলফামারীতে সড়কে দুই সহোদরসহ নিহত ৫

Icon

নীলফামারী ও কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০২ আগস্ট ২০২৪, ১০:২৭ পিএম

নীলফামারীতে সড়কে দুই সহোদরসহ নিহত ৫

নীলফামারীর পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ পাঁচজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় চারজন আহত হন। জেলার সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

জেলার সৈয়দপুরে তেলবাহী লরির ধাক্কায় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুই সহোদর নিহত হয়েছেন। নিহতরা হলেন- সদর উপজেলার সংগলশী ইউনিয়নের কাছারি শাহাপাড়ার ইলিয়াস হোসেনের ছেলে উত্তরা ইপিজেডের শ্রমিক সুমন ইসলাম (২৭) ও সিয়াম হোসেন (২২)।

শুক্রবার বেলা ১টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের ওয়াপদা নয়াবাজারে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল আরোহীরা সৈয়দপুর শহরের দিকে যাচ্ছিলেন। তারা ওই স্থানে এলে বিপরীত দিক থেকে আসা তেলবাহী লরির ধাক্কায় গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহা আলম স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে বলেন, পুলিশ হাসপাতালে পৌঁছার আগেই নিহতদের স্বজনরা তাদের লাশ নীলফামারী সদরের নিজ বাড়িতে নিয়ে যান।

এদিকে কিশোরগঞ্জে মালবোঝাই ট্রাকের ধাক্কায় যাত্রী পরিবহণকারী মাইক্রোবাসের তিন যাত্রী নিহত ও চারজন আহত হয়েছেন। 

শুক্রবার বেলা ১টার দিকে ডালিয়া-রংপুর সড়কের কিশোরগঞ্জের তিস্তা ফিলিং স্টেশন সংলগ্ন সোনাকুড়ি নামক স্থানে ওই দুর্ঘটনাটি ঘটে।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন- মাইক্রোবাস যাত্রী জলঢাকা উপজেলার পৌরসভা এলাকার চেরেঙ্গা হাজিপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে মাজেদুল ইসলাম (৪৫) ও ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের নুরুল হকের ছেলে আনারুল ইসলাম (৪০)। 

প্রত্যক্ষদর্শীরা জানান, জলঢাকা উপজেলা থেকে একটি যাত্রী পরিবহণকারী মাইক্রোবাস যাত্রী নিয়ে রংপুর যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা মালবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুজন নিহত ও চারজন গুরুতর আহত হন। 

আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে আরও একজনের মৃত্যু ঘটে। তবে তার নাম জানা যায়নি।

নীলফামারীর কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র মন্ডল জানান, দুইজনের মৃত্যুর সংবাদ পেয়েছি। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম