Logo
Logo
×

সারাদেশ

ভূঞাপুরে যৌন হয়রানির অভিযোগে স্কাউট কমিশনারকে বহিষ্কার

Icon

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০২ আগস্ট ২০২৪, ০৯:৩৫ পিএম

ভূঞাপুরে যৌন হয়রানির অভিযোগে স্কাউট কমিশনারকে বহিষ্কার

টাঙ্গাইলের ভূঞাপুরে স্কাউটের কমিশনার ও সাধারণ সম্পাদক কাজী জহুরুল ইসলামকে এক নারী সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা  নির্বাহী অফিসার কার্যালয়ে স্কাউটের এক সভায় তাকে বহিষ্কার করা হয়।

উপজেলার অর্জুনা মোবারক মাহমুদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী জহুরুল ইসলাম তার এক নারী সহকর্মীকে ব্যক্তিগতভাবে এবং মোবাইলের মাধ্যমে যৌন হয়রানি করেন। এ ঘটনায় স্কুল ম্যানেজিং কমিটি তাকে সাময়িকভাবে বহিষ্কার করেছে। কাজী জহুরুল ইসলাম স্কাউট কমিশনার ও উপজেলা স্কাউটের নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন।  

উপজেলা স্কাউটের অর্থ সম্পাদক শাহআলম সরকার বলেন, বৃহস্পতিবার উপজেলা স্কাউটের সভাপতি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে স্কাউটের মিটিং অনুষ্ঠিত হয়। সেখানে নারী শিক্ষিকাকে যৌন হয়রানির অভিযোগ উঠা স্কাউট কমিশনার কাজী জহুরুল ইসলামকে সাময়িক বহিষ্কার করার সিদ্ধান্ত হয়েছে। তার স্থলে জাফর ইকবালকে দায়িত্ব দেওয়া হয়েছে।

উপজেলা স্কাউটের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদ বলেন, প্রধান শিক্ষক ও স্কাউট কমিশনার পদ থেকে কাজী জহুরুল ইসলামকে সরিয়ে দেওয়া হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে। বিধিমোতাবেক যে ব্যবস্থা নেওয়ার সেটি গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম