Logo
Logo
×

সারাদেশ

শিক্ষার্থী-অভিভাবকদের বিক্ষোভে উত্তাল কিশোরগঞ্জ শহর

Icon

কিশোরগঞ্জ ব্যুরো

প্রকাশ: ০২ আগস্ট ২০২৪, ০৮:২৪ পিএম

শিক্ষার্থী-অভিভাবকদের বিক্ষোভে উত্তাল কিশোরগঞ্জ শহর

জুমার নামাজের পর ইলশেগুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে কিশোরগঞ্জে বিক্ষোভ মিছিল করে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। প্রায় দুই ঘন্টাব্যাপী বিক্ষোভ মিছিল ও স্লোগানে উত্তাল ছিল কিশোরগঞ্জ শহর। এর আগে শহিদি মসজিদে জুমার নামাজ আদায় করতে আসা পুলিশের এক উপ-পুলিশ পরিদর্শককের ওপর হামলা চালায় উত্তেজিত লোকজন। এ সময় তিনি দৌঁড়ে ঘটনাস্থল ত্যাগ করে আত্মরক্ষা করেন। 

এ সময় অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সদর মডেল থানা ফটক এবং জেলা আওয়ামীলীগ অফিস কার্যালয়ের সামনে শক্ত নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলে। 

জানা গেছে, শুক্রবার জুমার নামাজ শেষে পূর্বনির্ধারিত কর্মসূচি অনুযায়ী শহরের ঐতিহাসিক শহীদি মসজিদের সামনে রেখে একটি বিশাল গণমিছিল বের করে। জাতীয় পতাকা এবং দাবি সম্বলিত বিভিন্ন ব্যানার, ফেস্টুন হাতে এ গণমিছিলে কয়েক হাজার নারী-পুরুষ শিক্ষার্থী এবং অভিভাবক-শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অংশ নেন। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কিশোরগঞ্জের সরকারি গুরুদয়াল কলেজ ক্যাম্পাস ও শহিদ মিনার এলাকা প্রদক্ষিণ করে আবার শহিদি মসজিদের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। 

নয় দফা কর্মসূচিতে আন্দোলন-সংগ্রাম অব্যাহত রাখার দৃপ্ত অঙ্গীকার ব্যক্ত করে সমাবেশের সমাপ্তি টানেন বৈষম্যবিরোধী কোটা আন্দোলনের সমন্বয়ক ইকরাম হোসেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম