Logo
Logo
×

সারাদেশ

কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

Icon

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

প্রকাশ: ০২ আগস্ট ২০২৪, ০১:২১ পিএম

কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

গৌরনদীতে ঢাকাগামী কাভার্ডভ্যানের সঙ্গে বরিশালগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুজন নিহত ও এক যাত্রী আহত হয়েছেন।  শুক্রবার সকাল সোয়া ৬টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- পিকআপ যাত্রী বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কবিরাজ গ্রামের মৃত আব্দুল খালেক ফকিরের ছেলে ফকির আলেক শরীফ (৪৫) ও পিকআপ চালক মাদারীপুর জেলার কালকিনি উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মো. আবু তালেবের ছেলে মো. মাহিম (২০)। গুরুতর আহত অবস্থায় আলেকের স্ত্রী আছমা বেগমকে (৩৭) বরিশাল শেরেবাংল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে গৌরনদী হাইওয়ে থানার এসআই মো. কামরুজ্জামান জানান, বরিশাল থেকে কাভার্ডভ্যান শুক্রবার ভোর সোয়া ৫টার দিকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে বেপরোয়া গতিতে কাভার্ড ভান্যাটি সকাল সোয়া ৬টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা বরিশালগামী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যান ও পিকআপটি দুমড়ে মুচড়ে যায় ও পিকআপের চালক মাহিম, যাত্রী মো. আলেক, তার স্ত্রী আছমা বেগম গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় আহতদের উদ্ধার করে গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পিকআপ চালক মো. মাহিম ও যাত্রী মো. আলেককে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আছমাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

দুর্ঘটনাকবলিত পিকআপ ও কাভার্ড ভ্যানটি হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম